শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাকিবের সঙ্গে ডিনারের সুযোগ পাচ্ছেন জামালপুরে সেই গৃহিণী

শাকিবের সঙ্গে ডিনারের সুযোগ পাচ্ছেন জামালপুরে সেই গৃহিণী

অনলাইন রিপোর্টার ॥ সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে নিয়ে যাননি স্বামী। তাই তার সঙ্গে ঝগড়া করে আত্মহত্যার চেষ্টা করেন সুমাইয়া নামের এক গৃহিণী। যদিও তাকে জীবিত উদ্ধার করতে সক্ষম হন স্বামী। ঘটনার তিন দিন পর আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এটি প্রকাশ্যে আসে। মুহূর্তেই খবরের শিরোনাম এবং সোশ্যাল মিডিয়ার আলোচিত বিষয়ে পরিণত হয়।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের সেই গৃহিণীর স্বামীর নাম ইসমাইল। স্বামীর বরাতেই বিস্তারিত ঘটনা উঠে আসে সংবাদমাধ্যমে। মজার ব্যাপার হলো, সেই সুমাইয়া এবার শাকিব খানের সঙ্গে নৈশভোজের সুযোগ পাচ্ছেন। এ খবর নিশ্চিত করেছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

‘গলুই’ সিনেমার শুটিংয়ের জন্য শাকিব খান অবস্থান করছেন জামালপুরে। এতে তার নায়িকা পূজা চেরি। তাদের শুটিংয়ের খবর শুনে আশেপাশের বহু অঞ্চল থেকে হাজারো মানুষ ভিড় করছেন। তাদেরকে সামলে শুটিং করা রীতিমতো চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে টিমের জন্য।

অন্য অসংখ্য ভক্তের মতো ওই সুমাইয়াও শাকিবের শুটিং দেখার বায়না ধরেন। স্বামীর কাছে আবদার করলেও তাকে নিয়ে আসতে পারেননি ইসমাইল। কারণ তিনি অসুস্থ ছিলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাঁধে ঝগড়া। সেই ঝগড়ার পরই আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই নারী।

এদিকে ‘গলুই’ সিনেমার প্রযোজক খবরটি শুনে সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা বিষয়টি জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি দু’জনই উপস্থিত থাকবেন।’

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা