সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

যশোরে ট্রেনের ধাক্কায় ট্রলি চালক নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর সদরের চুড়ামনকাটিতে ট্রেন দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত সাইদুল ইসলাম (৪০) চুড়ামনকাটি ইউনিয়নের ছাতিয়ানতলা মল্লিকপাড়ার মৃত আতর আলীর ছেলে। মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে মুন্সি মেহেরুল্লা রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ৩০ মিনিট ট্রেন চলাচল বন্ধ ছিল।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সাইদুল ইসলাম চুড়ামনকাটি বাজার থেকে তার নিজস্ব টলিতে মাটি বোঝাই করে ছাতিয়ানতলার উদ্দেশে রওনা হন। পথে ছাতিয়ানতলা মল্লিকপাড়া রেললাইনের ওপর পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা পাকশিগামী একটি যাত্রীবাহী ট্রেন এসে ধাক্কা দেয়। এ সময় টলিসহ সাইদুল ইসলাম ট্রেনের সামনে জড়িয়ে গেলে ট্রেন তাদের টানতে টানতে প্রায় ১ কিলোমিটার দূরে মুন্সি মেহেরুল্লা রেল স্টেশনে থামে। এ সময় এলাকাবাসী সাইদুলের খ-বিখ- লাশ ও গাড়িটি উদ্ধার করে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে সাজিয়ালী ফাঁড়ি পুলিশ এসে পরিস্থিত শান্ত করে। পরে রেল পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত সাইদুল ইসলামের ছেলে সুমন জানান, তার পিতাই ছিলেন তাদের পরিবারের একমাত্র আয়ের মাধ্যম।

শেরপুরে মাথায় গাছ পড়ে শ্রমিক নিহত

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের নালিতাবাড়ীতে গাছ কাটতে গিয়ে সেই গাছ মাথায় পড়ে আব্দুল মতিন (৫৫) নামে এক গাছকাটা শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার সালেহাবাদ (কৃষ্ণপট্টি) গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের বাড়ি উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের ভেদিকুড়া গ্রামে।

শীর্ষ সংবাদ: