বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চানখারপুলে মেস থেকে সাবেক ঢাবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

চানখারপুলে মেস থেকে সাবেক ঢাবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ ঢাকার চানখারপুলের এক মেস থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সাবেক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৮ বছর বয়সী মাসুদ আল মাহদী ২০১৮ সালে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর করেন। চাকরির প্রস্তুতি নিতে চানখারপুল নাজিমউদ্দীন রোডের স্বপ্ন ভবনের অষ্টম তলার একটি কক্ষে আরও দুজনের সঙ্গে থাকতেন তিনি।

আজ সোমবার বিকেলে ওই কক্ষ থেকেই তার মরদেহ উদ্ধার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দিন মোল্লা জানান।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ওই কক্ষে মাহদীর ছাড়াও আরও দুজন থাকতেন। তারা সকাল ৯টার দিকে বেরিয়ে যান। বেলা ২টার দিকে বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ পান। অনেকক্ষণ ডাকাডাকির পর তারা আশপাশের লোকজনকে নিয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে মাহদীর ঝুলন্ত লাশ দেখতে পান বলে আমাদের জানিয়েছেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, পাশের কক্ষের একজন বেলা ১২টার দিকেও মাহদীর সঙ্গে কথা বলার কথা পুলিশকে জানিয়েছেন। তার মানে ওই দুপুরের দিকেই ঘটনাটা ঘটেছে। মৃতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলে পাঠানো হবে। সেখানে রিপোর্টে জানা যাবে তিনি কীভাবে মারা গেছেন। সেটার উপর ভিত্তি করে এবং পারিপার্শ্বিক অবস্থা দেখে আমরা পরবর্তী পদক্ষেপ নেব।

মাসুদ আল মাহদী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি থাকতেন মাস্টার দা সূর্যসেন হলে। তার বাড়ি পিরোজপুর জেলার নেছারাবাদে।

শীর্ষ সংবাদ:
করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক