শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

অনলাইন ডেস্ক ॥ নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রাথর্না ফারদিন দীঘি। তার নায়ক হওয়ার জন্য কলকাতা থেকে বনি সেনগুপ্তকে আনা হচ্ছে। কিন্তু পরে জানা গেলো বনি বাংলাদেশে আসছেন ঠিকই তবে দীঘির নায়ক হিসেবে নয়।

বনির সঙ্গে অভিনয় করবেন শালুক। ‘মানব দানব’ শিরোনামের সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়- দীঘি নয়, বনির নায়িকা হিসেবে থাকছেন নবাগতা শালুক।

শালুকের পুরো নাম রাশিদা জাহান। তবে মিডিয়াতে তিনি শালুক নামেই পরিচিত হবেন। শাপলা মিডিয়ার ব্যনারে নির্মিত হবে ছবিটি। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানিয়েছেন এ তথ্য। সেলিম খান বলেন, বনির নায়িকা দীঘি হবেন- কথাটি সঠিক নয়।

এই ছবিতে আমরা একজন নতুন মেয়েকে ব্রেক দিচ্ছি। চলচ্চিত্রে এখন নায়িকা সঙ্কট। এই সঙ্কটকালে নতুন একজন নায়িকা অভিষেক ঘটাচ্ছি আমরা। আশা করি শালুক ঢাকাই ছবির প্রথম শ্রেণীর নায়িকা হিসেবে নিজেকে পরিচিত করতে পারবেন।

সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। পরিচালক বলেন, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। গল্পের প্রয়োজনেই বনির বিপরীতে নবাগতা শালুককে নেওয়া হয়েছে। আশা করি তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন।

শালুক বলেন, বলেন, সেলিম খান ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা তিনি আমাকে এতো বড় সুযোগ দিচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো নিজের সেরাটা দিতে পারি।

আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে ছবিটির শুটিং। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নিবেন তিনি।

শীর্ষ সংবাদ:
আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত