বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

অনলাইন ডেস্ক ॥ নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রাথর্না ফারদিন দীঘি। তার নায়ক হওয়ার জন্য কলকাতা থেকে বনি সেনগুপ্তকে আনা হচ্ছে। কিন্তু পরে জানা গেলো বনি বাংলাদেশে আসছেন ঠিকই তবে দীঘির নায়ক হিসেবে নয়।

বনির সঙ্গে অভিনয় করবেন শালুক। ‘মানব দানব’ শিরোনামের সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়- দীঘি নয়, বনির নায়িকা হিসেবে থাকছেন নবাগতা শালুক।

শালুকের পুরো নাম রাশিদা জাহান। তবে মিডিয়াতে তিনি শালুক নামেই পরিচিত হবেন। শাপলা মিডিয়ার ব্যনারে নির্মিত হবে ছবিটি। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানিয়েছেন এ তথ্য। সেলিম খান বলেন, বনির নায়িকা দীঘি হবেন- কথাটি সঠিক নয়।

এই ছবিতে আমরা একজন নতুন মেয়েকে ব্রেক দিচ্ছি। চলচ্চিত্রে এখন নায়িকা সঙ্কট। এই সঙ্কটকালে নতুন একজন নায়িকা অভিষেক ঘটাচ্ছি আমরা। আশা করি শালুক ঢাকাই ছবির প্রথম শ্রেণীর নায়িকা হিসেবে নিজেকে পরিচিত করতে পারবেন।

সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। পরিচালক বলেন, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। গল্পের প্রয়োজনেই বনির বিপরীতে নবাগতা শালুককে নেওয়া হয়েছে। আশা করি তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন।

শালুক বলেন, বলেন, সেলিম খান ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা তিনি আমাকে এতো বড় সুযোগ দিচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো নিজের সেরাটা দিতে পারি।

আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে ছবিটির শুটিং। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নিবেন তিনি।

শীর্ষ সংবাদ:
চট্রগ্রামে ঝুট গুদামে আগুন ॥ চার ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে         ২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭