শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

দীঘি নয়, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক

অনলাইন ডেস্ক ॥ নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রাথর্না ফারদিন দীঘি। তার নায়ক হওয়ার জন্য কলকাতা থেকে বনি সেনগুপ্তকে আনা হচ্ছে। কিন্তু পরে জানা গেলো বনি বাংলাদেশে আসছেন ঠিকই তবে দীঘির নায়ক হিসেবে নয়।

বনির সঙ্গে অভিনয় করবেন শালুক। ‘মানব দানব’ শিরোনামের সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়- দীঘি নয়, বনির নায়িকা হিসেবে থাকছেন নবাগতা শালুক।

শালুকের পুরো নাম রাশিদা জাহান। তবে মিডিয়াতে তিনি শালুক নামেই পরিচিত হবেন। শাপলা মিডিয়ার ব্যনারে নির্মিত হবে ছবিটি। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানিয়েছেন এ তথ্য। সেলিম খান বলেন, বনির নায়িকা দীঘি হবেন- কথাটি সঠিক নয়।

এই ছবিতে আমরা একজন নতুন মেয়েকে ব্রেক দিচ্ছি। চলচ্চিত্রে এখন নায়িকা সঙ্কট। এই সঙ্কটকালে নতুন একজন নায়িকা অভিষেক ঘটাচ্ছি আমরা। আশা করি শালুক ঢাকাই ছবির প্রথম শ্রেণীর নায়িকা হিসেবে নিজেকে পরিচিত করতে পারবেন।

সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। পরিচালক বলেন, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। গল্পের প্রয়োজনেই বনির বিপরীতে নবাগতা শালুককে নেওয়া হয়েছে। আশা করি তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন।

শালুক বলেন, বলেন, সেলিম খান ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা তিনি আমাকে এতো বড় সুযোগ দিচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো নিজের সেরাটা দিতে পারি।

আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে ছবিটির শুটিং। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নিবেন তিনি।

শীর্ষ সংবাদ:
জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত         আফ্রিকার ৭ দেশ থেকে ফিরলেই নিজ খরচে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক