শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লা লিগায় রিয়াল মাদ্রিদ ও ভিয়ারিয়ালের ম্যাচ গোলশূন্য ড্র

লা লিগায় রিয়াল মাদ্রিদ ও ভিয়ারিয়ালের ম্যাচ গোলশূন্য ড্র

অনলাইন ডেস্ক ॥ সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার রাতে লা লিগার রিয়াল মাদ্রিদ ও ভিয়ারিয়ালের ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে। মূল্যবান দুটি পয়েন্ট হারালেও লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল।

লিগে আগের রাউন্ডে গত বুধবার দাপুটে পারফরম্যান্সে রিয়াল মায়োর্কাকে ৬-১ গোলে বিধ্বস্ত করে মাদ্রিদের দলটি। তারাই এবার নিশ্চিত সুযোগ তৈরি করতে ভুগল। পুরো ম্যাচে গোলের উদ্দেশে ১৪টি শট নিলেও তার একটি মাত্র ছিল লক্ষ্যে। তুলনায় ভিয়ারিয়াল মাত্র ছয়টি শট নিলেও তার অধিকাংশই ছিল ভয়ঙ্কর, এর দুটি ছিল লক্ষ্যে।প্রথমার্ধে বল দখলে অনেক পিছিয়ে থাকা রিয়াল আক্রমণেও ছিল ধারহীন। বিরতির আগে তারা সাতটি শট নিলেও কোনোটিই প্রতিপক্ষকে ভাবাতে পারেনি।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন এদের মিলিতাও। বাঁদিক থেকে লুকা মদ্রিচের ক্রসে ছয় গজ বক্সের মুখ থেকে লক্ষ্যভ্রষ্ট হেডে হতাশ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। পরের মিনিটে প্রায় একই জায়গা থেকে লক্ষ্যভ্রষ্ট হেড করেন করিম বেনজেমাও। অবশ্য বল জালে জড়ালে অফসাইডের পতাকা ওঠার জোর সম্ভাবনা ছিল।৫৪তম মিনিটে ডানজুমার আরেকটি শট রুখে দেন কোর্তোয়া। তিন মিনিট পর আলকাসের গোলমুখে বল পেয়ে শট লক্ষ্যে রাখতে পারেননি।

গোল পেতে মরিয়া রিয়াল শেষ দিকে চাপ বাড়ায়। কয়েকটি সুযোগও মেলে। কিন্তু প্রতিপক্ষের মতো তারাও ফিনিশিংয়ে ব্যর্থ। ফলে টানা চার জয়ের পর আবারও পয়েন্ট হারানোর হতাশায় মাঠ ছাড়ে স্পেনের সফলতম দলটি। মৌসুমে ঘরের মাঠে এই প্রথম হোঁচট খেল তারা।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেরিফ তিরাসপোলের বিপক্ষে খেলবে রিয়াল। ইউরোপ সেরার মঞ্চে গুরুত্বপূর্ণ লড়াইয়ের আগে দলের এমন বিবর্ণ পারফরম্যান্স কোচ কার্লো আনচেলত্তির জন্য দুর্ভাবনার।সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। এক ম্যাচ কম খেলা সেভিয়া ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে। দিনের আরেক ম্যাচে আলাভেসের মাঠে ১-০ গোলে হেরে গেছে আতলেতিকো মাদ্রিদ। সেভিয়ার সমান ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে গতবারের চ্যাম্পিয়নরা, সাত ম্যাচ খেলেছে তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের