বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামপুরায় ফ্লাট থেকে নববধূ গলিত মরদেহ উদ্ধার

রামপুরায় ফ্লাট থেকে নববধূ গলিত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পূর্ব রামপুরার জামতলা থেকে লামিয়া আক্তার (১৯) নামে এক নববধূ গলিত মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী হৃদয় ফকির (২২) পলাতক রয়েছেন। বুধবার বিকেল পৌনে ৫টার দিকে পুলিশ জামতলা এলাকার ১৩৮/৪/৫/এ নম্বর ভবনের চতুর্থ তলা থেকে তার গলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী জানান, ওই বাড়ির চারতলার ঘরের দরজা বন্ধ পাই। ভেতর থেকে মরদেহের গন্ধ আসায় পাশের ফ্লাটের লোকজন আমাদের খবর দেয়। দরজা ভেঙে ভেতর ঢুকে দেখি ফ্যানের সঙ্গে ওই নারী ঝুলছে। তার দেহ পঁচে গেছে। গন্ধে কাছে যাওয়া যায় না। পরে তার মরদেহ উদ্ধার করে ঢামেক মর্গে নিয়ে আসি।

এসআই ইয়াকুব জানান, মাত্র ৩-৪ মাস আগে হৃদয়ের সঙ্গে সম্পর্ক করে লামিয়ার বিয়ে হয়। হৃদয় একটি গ্যারেজে ডেন্ট-পেইন্টের কাজ করত। মরদেহ দেখে মনে হচ্ছে ৩-৪ দিন আগে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল। এটা হত্যা নাকি আত্মহত্যা তদন্ত করে দেখা হচ্ছে।

তারা দুজনে একই নম্বর ব্যবহার করত। মরদেহটির কিছু দূরেই তার মোবাইল পড়ে ছিল। তার স্বামী হৃদয়কে গ্রেফতার করলেই আসল ঘটনা জানা যাবে। নিহতের দুলাভাই নুরুজ্জামান মৃধা বলেন, আমার স্ত্রীর বড় বোন সোমবার ডাক্তার দেখানোর জন্য ঢাকায় আসে। পরে রাত হয়ে গেলে লামিয়াকে ফোন দিলে সে ফোন ধরে না। অনেকবার ফোন দেয়া হয় কিন্তু ফোন ধরে না। আজ (বুধবার) বিকেলে খবর পেলাম তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামী হৃদয়ও পলাতক রয়েছে। কয়েক মাস আগে হৃদয়ের সঙ্গে শ্যালিকা লামিয়া বিয়ে করেছে।

তিনি জানান, আমার শ্বশুর বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার খোরখোলা গ্রামে। শ্বশুরের নাম শেখ মোমেদ। লামিয়ার বড় বোন মাকসুদা আক্তার বাদী হয়ে রামপুরা থানার মামলা করেছে।

শীর্ষ সংবাদ:
করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫