শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় শুভ হত্যার সব আসামি খালাস

গাইবান্ধায় শুভ হত্যার সব আসামি খালাস

সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়া গ্রামের শিশু সাকিবুল ইসলাম ওরফে শুভ (৫) হত্যা মামলার ১০ আসামির সকলকে মঙ্গলবার দুপুরে খালাস দিয়েছেন আদালত। গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ বিচারক কেএম শহীদ আহমেদ এ রায় দেন।

খালাসপ্রাপ্তরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলার বালাপাড়া গ্রামের আবদুল রাজ্জাক, একই উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের কবির মিয়া, হারুন মিয়া, সুমন মিয়া, রবিন হুড, নিজাম খাঁ গ্রামের মোস্তাফিজার রহমান, জুয়েল চন্দ্র, মীরগঞ্জ এলাকার রিপন কুমার সাহা, বালাপাড়া গ্রামের মিল্টন মিয়া ও একই গ্রামের লাভলু মিয়া।

এজাহার সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৮ সেপ্টেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়ার আশেক আলী মাস্টারের শিশুপুত্র সাকিবুল ইসলাম ওরফে শুভকে বাড়ির উঠান থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে শুভর বাবার কাছে। মুক্তিপণ না পেয়ে তাকে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার দু’দিন পর অপহরণকারী চক্রের ৯ জনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে ওই সালের ১০ সেপ্টেম্বর রাত আটটায় মীরগঞ্জ গুচ্ছ গ্রামের পাশে ঈদগাঁ মাঠের দক্ষিণে একটি নালা থেকে শুভর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর বাবা আশেক আলী মাস্টার বাদী হয়ে পরদিন ১১ সেপ্টেম্বর রাতে তার ভাই আবদুর রাজ্জাকসহ ১০ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো