বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় শুভ হত্যার সব আসামি খালাস

গাইবান্ধায় শুভ হত্যার সব আসামি খালাস

সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়া গ্রামের শিশু সাকিবুল ইসলাম ওরফে শুভ (৫) হত্যা মামলার ১০ আসামির সকলকে মঙ্গলবার দুপুরে খালাস দিয়েছেন আদালত। গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ বিচারক কেএম শহীদ আহমেদ এ রায় দেন।

খালাসপ্রাপ্তরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলার বালাপাড়া গ্রামের আবদুল রাজ্জাক, একই উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের কবির মিয়া, হারুন মিয়া, সুমন মিয়া, রবিন হুড, নিজাম খাঁ গ্রামের মোস্তাফিজার রহমান, জুয়েল চন্দ্র, মীরগঞ্জ এলাকার রিপন কুমার সাহা, বালাপাড়া গ্রামের মিল্টন মিয়া ও একই গ্রামের লাভলু মিয়া।

এজাহার সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৮ সেপ্টেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়ার আশেক আলী মাস্টারের শিশুপুত্র সাকিবুল ইসলাম ওরফে শুভকে বাড়ির উঠান থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে শুভর বাবার কাছে। মুক্তিপণ না পেয়ে তাকে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার দু’দিন পর অপহরণকারী চক্রের ৯ জনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে ওই সালের ১০ সেপ্টেম্বর রাত আটটায় মীরগঞ্জ গুচ্ছ গ্রামের পাশে ঈদগাঁ মাঠের দক্ষিণে একটি নালা থেকে শুভর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর বাবা আশেক আলী মাস্টার বাদী হয়ে পরদিন ১১ সেপ্টেম্বর রাতে তার ভাই আবদুর রাজ্জাকসহ ১০ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী