মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিল্পার স্বামী রাজের জামিন

শিল্পার স্বামী রাজের জামিন

অনলাইন রিপোর্টার ॥ পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতারের দুই মাস পর জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

সোমবার (২০ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি মুচলেকা নিয়ে তাকে জামিন দেন ভারতের মুম্বাইয়ের আদালত।

রাজের সঙ্গে তার সহযোগী রায়ান থর্পকও জামিন পান। রাজের জামিনের পর তার আইনজীবী নিরঞ্জন মুন্ডের্গি বলেন, ‘ইতোমধ্যেই শেষ হয়েছে পুলিশের তদন্ত। চার্জশিটও পেশ করা হয়েছে। চার্জশিটে রাজের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তাতে সবচেয়ে বেশি সাত বছরের কারাদণ্ড হতে পারে তার। ’

ভারতীয় সম্প্রচারমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। সেখানে তিনি বলেন, তাকে ফাঁসানো হচ্ছে। তিনি যে পর্নোগ্রাফি তৈরির সঙ্গে যুক্ত, তার কোনো প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই।

এর আগে পর্নো ভিডিও তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ১৯ জুলাই রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ।

সূত্র: জি-নিউজ ও এনডিটিভি

শীর্ষ সংবাদ:
‘শিগগিরই কুমিল্লার সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         মৃত্যুশূন্যের একদিন পর রামেকে আরও চারজনের মৃত্যু         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         চীন থেকে আরও দেড় লাখ টিকা আসছে বিকেলে         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত         চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি         নোয়াখালীতে ফয়সালের জবানবন্দিতে বিএনপি নেতা বুলুসহ ১৫ জনের নাম এসেছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭২, মামলা ৫০         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ১২৬ জন         সুদানে অভ্যুত্থানবিরোধী বিক্ষোভ মিছিলে গুলি ॥ নিহত ৭         কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ আটক ১০