সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাউদকান্দিতে পানি নিষ্কাশন করতে গিয়ে নিখোঁজ পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার

দাউদকান্দিতে পানি নিষ্কাশন করতে গিয়ে নিখোঁজ পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি ॥ কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে পানি নিষ্কাশন করতে গিয়ে পুকুরে নেমে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২৮ ঘণ্টা পর সোমবার দুপুর ৩টায় তার লাশ উদ্ধার করা হয়। হেলাল মিয়া গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামের ধনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে অতি বৃষ্টির কারণে গৌরীপুর বাজারের ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পুকুর পাড়ের বসত ঘরসহ আশপাশের এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়।পুকুরের পশ্চিম পাড়ের বাড়ির মালিক সেন্টু সাহা জলাবদ্ধতা নিরসনের জন্য ফোন করে পরিচ্ছন্ন কর্মী হেলালকে ডেকে আনেন। পুকুরের দক্ষিণ পূর্ব কোণে খালের সঙ্গে সংযোগ পাইপের মুখটি পরিষ্কার করতে হেলাল পানিতে ডুব দিয়ে আর উঠে আসেনি। আজ (সোমবার) দুপুর ৩টার সময় ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় উদ্ধার কর্মীদের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়। এদিকে পরিচ্ছন্নতাকর্মী হেলাল নিখোঁজ হওয়ার পর থেকে তাকে ডেকে আনা বাড়ির মালিক সেন্টু সাহাও পালিয়ে গেছেন বলে স্থানীয়রা জানান। নিহত হেলালের স্ত্রী মাহমুদা বেগম জানান, আমার স্বামী বাজার পরিষ্কারের কাজ করত। রবিবার সকালে ফোন পেয়ে আমার স্বামী ঘর থেকে বের হয়ে এসে এখন লাশ হলো। ছোট ছোট চার ছেলে মেয়ে নিয়ে আমি এখন কি করবো বলেই মূর্ছা যান। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, নিখোঁজ হওয়ার পর থেকে পুলিশের একাধিক সদস্য উদ্ধার তৎপরতা চালিয়েছে। হেলালের মরদেহটি উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরন করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত