মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে বাস চাঁপায় তিন বন্ধু নিহত

বরিশালে বাস চাঁপায় তিন বন্ধু নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে শুক্রবার দিবাগত গভীর রাতে বাস চাঁপায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠী বন্ধু নিহত হয়েছে।

নিহতরা হলো-বাকেরগঞ্জ উপজেলার জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও পৌর শহরের সুমন হাওলাদারের পুত্র মাহাতাব হোসেন সিয়াম (১৫), জয়দেব দাসের পুত্র চয়ন (১৬) ও রাব্বি ইসলাম (১৫)। নিহতদের অপর বন্ধু রাকিব হোসেন জানায়, শুক্রবার বিকেলে তারা ছয়টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসে। ওইদিন সন্ধ্যা রাতে দুর্ঘটনাকবলিত ব্রিজে ওঠার সময় পেছন থেকে একটি বাস চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তাদের তিনবন্ধু গুরুতর আহত হয়।

বন্দর থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে রাব্বি ইসলাম মারা যায়। ওসি আরও জানান, দুর্ঘটনার পর রাতুল-রোহান নামের ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         মৃত্যুশূন্যের একদিন পর রামেকে আরও চারজনের মৃত্যু         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         চীন থেকে আরও দেড় লাখ টিকা আসছে বিকেলে         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত         চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি         নোয়াখালীতে ফয়সালের জবানবন্দিতে বিএনপি নেতা বুলুসহ ১৫ জনের নাম এসেছে