শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নুসরাত জাহানের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত

নুসরাত জাহানের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত

অনলাইন ডেস্ক ॥ টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহানের পুত্র সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তের নামই নথিভুক্ত হয়েছে সরকারি খাতায়।

আনন্দবাজারের খবরে বলা হয়, কলকাতা পৌরসভার ওয়েবসাইটে নুসরাতের ছেলের পুরো নাম লিপিবদ্ধ করা হয়েছে- ঈশান জে দাশগুপ্ত; বাবা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। বাবার নামের পদবিই যুক্ত হয়েছে ছেলের নামের সঙ্গে।

এক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের বিরুদ্ধে লড়াই চালিয়ে আসতে হয়েছে নুসরাত ও যশকে। সন্তানের পিতৃপরিচয় নিয়ে নানা কটাক্ষ ও সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে ব্যক্তিগত গোপনীয়তায় অটল ছিলেন নুসরাত।

সন্তানের পিতৃপরিচয় নিয়ে যশ ও নুসরাত সরাসরি কোনও মন্তব্য না করায় বিষয়টি নিয়ে কয়েক সপ্তাহ ধরে জল্পনা চলছিল; সরকারি নথিতে বাবা হিসেবে যশের নাম আসার পর তার ইতি ঘটল।

সপ্তাহখানেক আগে বিষয়টি নিয়ে এক প্রশ্নের জবাবে নুসরাত বলেছিলেন, “ছেলের বাবা জানে বাবা কে!”

নিখিল জৈনের সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান। দুজন আলাদা থাকার সময় তার সন্তানধারণের খবর রীতিমত বিস্ফোরণ ঘটায়।

সম্পর্কের টানাপোড়েনে আলাদা হওয়ার পর নুসরাতের সন্তানধারণ নিয়ে আলোচনার মধ্যে নিখিল বলেছিলেন, তারা দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। অনাগত সন্তানের বাবা তিনি নন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের