বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাজিরা দিতে আদালতে পরীমনি ॥ কিছুক্ষন পর আদালত প্রাঙ্গণ ত্যাগ

হাজিরা দিতে আদালতে পরীমনি ॥ কিছুক্ষন পর আদালত প্রাঙ্গণ ত্যাগ

অনলাইন ডেস্ক ॥ চিত্রনায়িকা পরীমনি মাদক আইনের মামলায় হাজিরা দিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এসেছিলেন । বুধবার দুপুরে মামলাটি আদালতে ওঠার কথা থাকলেও বেলা ১১টার দিকেই পরীমনি আদালত চত্বরে উপস্থিত হন। কিছুক্ষন পর তিনি আদালত প্রাঙ্গণ ত্যাগ করেন ।

তার অন্যতম আইনজীবী নীলঞ্জনা রেফাত সুরভী জানান, হাজিরার জন্য দুপুরে আবার আদালতে আসনে পরীমনি। আর তিনি হাজির না হলে তার পক্ষে সময়ের আবেদন করা হবে।

আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখা জানিয়েছে, মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে হাজির হওয়ার কথা রয়েছে পরীমনির।

এদিকে পরীমনি নির্ধারিদ সময়ের আগেই আদালতে হাজির হলে উৎসুক দর্শক আর সাংবাদিকদের ভিড় জমে যায়। হাসিমুখে হাত তুলে তিনি আলোকচিত্রীদের ছবিও তুলতে দেন। এক পর্যায়ে ভিড় বেড়ে গেলে তিনি নিজের নিরাপত্তার জন্য আদালত পুলিশের সহায়তা নিয়ে বেরিয়ে যান।

পরীমনির মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। আজ বুধবারই তার তদন্ত প্রতিবেদন দেওয়ার দিন ধার্য রয়েছে।

গত ৪ অগাস্ট বিকালে বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র্যাব। ওই বাসা থেকে ‘বিপুল পরিমাণ’ বিদেশি মদ ও মাদকদ্রব্য জব্দ করার কথা বলা হয় র্যাবের পক্ষ থেকে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক, তাদের অবশ্যই ফিরে যেতে হবে         ‘ধান্দাবাজদের কারণেই ২১০ পত্রিকা বন্ধের ব্যবস্থা’         ‘কিশোর গ্যাং বিশাল চ্যালেঞ্জ তৈরি করেছে’         ইউনিয়ন ব্যাংকের ভল্ট থেকে ১৯ কোটি টাকা গায়েব ॥ ধামাচাপার চেষ্টা         পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ ই-অরেঞ্জ গ্রাহকদের বিক্ষোভ মিছিল         দেশে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা         টিকাকে বৈশ্বিক জনসম্পদ করুন ॥ শেখ হাসিনা         শাহজালালে দুই কোটি টাকার সোনার বারসহ আটক ১         রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্রের আরও ১৮ কোটি ডলার ঘোষণা         যুক্তরাষ্ট্রে ফাইজারের বুস্টার ডোজের অনুমোদন         আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রা বাড়তে পারে         সৌর বিদ্যুত উৎপাদন কেন্দ্র নির্মাণে তিস্তার চর এখন সমৃদ্ধির জনপথ         হাইকোর্টে জামিন পেলেন ঝুমন দাশ         অকাস চুক্তি নিয়ে তিক্ততা দূর করতে ফ্রান্স ও যুক্তরাষ্ট্রের উদ্যোগ         মিয়ানমারে ফের সেনাবাহিনী ও জান্তাবিরোধী বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষ         ভাতিজি মেরি ও নিউইয়র্ক টাইসের বিরুদ্ধে মামলা করলেন ট্রাম্প         ফটিকছড়িতে উদ্বোধনের অপেক্ষায় মুক্তিযুদ্ধের "স্মৃতিস্তম্ভ"         চলে গেলেন ক্রীড়া সংগঠক আল ফাতাহ