বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে পাঁচজন নৌ-যান চালকের জরিমানা

বরিশালে পাঁচজন নৌ-যান চালকের জরিমানা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কীর্তনখোলা নদীতে কোষ্টগার্ড, র্যাব ও নৌ-পুলিশ সদস্যদের সহায়তায় অবৈধ নৌযানের বিরুদ্ধে অভিযান চালিয়েছে নৌ-পরিবহন অধিদফতরের কর্মকর্তারা। এসময় পাঁচটি অবৈধ স্পিডবোট চালককে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নৌ-পরিবহন অধিদফতরের উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বদরুল হাসান লিটনের নেতৃত্বে কীর্তনখোলা নদীর ডিসি ঘাট, চর কাউয়া খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে লাইসেন্স, সনদ ও জীবনরক্ষা সামগ্রী না থাকার অপরাধে জরিমানা করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে নৌ-পরিবহন অধিদপ্তরের চীফ ইন্সপেক্টর শফিকুর রহমান জানান, নৌ-নিরাপাত্তা ও যাত্রীদের নিরাপত্তার স্বার্থে এ অভিযান পরিচালনা করা হয়। এরপূর্বে ওইদিন দিনভর অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ স্পিডবোটসহ চালককে আটক করা হয়। পরে রাতে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক, তাদের অবশ্যই ফিরে যেতে হবে         ইউনিয়ন ব্যাংকের তিন কর্মকর্তাকে প্রত্যাহার         ‘কিশোর গ্যাং বিশাল চ্যালেঞ্জ তৈরি করেছে’         ‘ধান্দাবাজদের কারণেই ২১০ পত্রিকা বন্ধের ব্যবস্থা’         সাহস থাকলে তারেককে দেশে ফিরিয়ে আনুন ॥ কাদের         পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ ই-অরেঞ্জ গ্রাহকদের বিক্ষোভ মিছিল         দেশে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা         টিকাকে বৈশ্বিক জনসম্পদ করুন ॥ শেখ হাসিনা         শাহজালালে দুই কোটি টাকার সোনার বারসহ আটক ১         রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্রের আরও ১৮ কোটি ডলার ঘোষণা         যুক্তরাষ্ট্রে ফাইজারের বুস্টার ডোজের অনুমোদন         আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রা বাড়তে পারে         সৌর বিদ্যুত উৎপাদন কেন্দ্র নির্মাণে তিস্তার চর এখন সমৃদ্ধির জনপথ         হাইকোর্টে জামিন পেলেন ঝুমন দাশ         অকাস চুক্তি নিয়ে তিক্ততা দূর করতে ফ্রান্স ও যুক্তরাষ্ট্রের উদ্যোগ         মিয়ানমারে ফের সেনাবাহিনী ও জান্তাবিরোধী বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষ         ভাতিজি মেরি ও নিউইয়র্ক টাইসের বিরুদ্ধে মামলা করলেন ট্রাম্প         ফটিকছড়িতে উদ্বোধনের অপেক্ষায় মুক্তিযুদ্ধের "স্মৃতিস্তম্ভ"         চলে গেলেন ক্রীড়া সংগঠক আল ফাতাহ