শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের নাটক সাজিয়ে ধর্ষণ, তদন্তে সিআইডি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের কেশবপুরে তালাক দেয়া স্ত্রীকে পুনরায় ‘বিয়ে’র নামে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক নারী। মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর আদালতে এ মামলাটি করা হয়। ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক নিলুফার শিরিন অভিযোগ আমলে নিয়ে সিআইডি যশোরকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার আসামিরা হলেন বাদীর দ্বিতীয় স্বামী ও অপর একজন। তাদের বাড়ি কেশবপুর উপজেলায়।

মামলায় বাদী উল্লেখ করেন, এক নম্বর আসামি তিন বছর আগে বাদীর প্রবাসী স্বামীকে তালাক দিতে বাধ্য করে ফুসলিয়ে বিয়ে করেন। এরপর তারা বাদীর বাবার বাড়িতে সংসার শুরু করেন। কিন্তু বিয়ের পর স্বামী তাকে শারীরিক নির্যাতন চালাতে থাকেন। এক পর্যায়ে তাকে তালাক দেন। এরপর বাদী চলতি বছরের ৬ মে আদালতে মামলা করেন। মামলার পর দ্বিতীয় স্বামী তার সঙ্গে মীমাংসা করে যশোরের একটি কাজী অফিসে ফের বিয়ে করেন। তারা আবারও বাদীর বাবার বাড়িতে থেকে সংসার করতে থাকেন। সর্বশেষ গত ২১ আগস্ট বেলা ১১টায় দ্বিতীয় স্বামী বাদীর ৫০ হাজার টাকা ও কাপড় চোপড় নিয়ে বাড়ি চলে যান। যাওয়ার আগে বাদী বাধা দিলে তাকে জানানো হয় কাজী অফিসে যে বিয়ে হয়েছে তা সাজানো নাটক। সাজানো ওই বিয়েতে সহায়তা করেছেন দুই নম্বর আসামি। মামলায় বাদী অভিযোগ করেছেন, গত এক বছর বিয়ের নামে প্রতারণার মাধ্যমে এক নম্বর আসামি তাকে ধর্ষণ করেছেন। যার সহযোগিতা করেছেন দুই নম্বর আসামি। এ বিষয়ে এক নম্বর আসামির দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বাদী তাকে ফাঁদে ফেলে বিয়ে করে। পরে তিনি জানতে পারেন একাধিক পুরুষের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। বাধা দেয়ার পর থেকে একের পর এক তার বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো