শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়েব সিরিজে নূপুর

ওয়েব সিরিজে নূপুর

স্টাফ রিপোর্টার ॥ রিয়্যালিট শো সেরা নাচিয়েতে (২০১৬) প্রথম রানার্স আপ হয়ে পেশাগতভাবে মিডিয়াতে কাজ শুরু করেন মুন্সীগঞ্জের মেয়ে সিনথিয়া ইয়াসমিন নূপুর। এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করলেও এবারই প্রথম একসঙ্গে দুটি ওয়েব সিরিজের কাজ করেছেন তিনি। প্রথম ওয়েব সিরিজটি হলো শাহীন সুমনের ‘মাফিয়া’ এবং দ্বিতীয়টি হলো তানিম পারভেজের ‘অরা’। ‘মাফিয়া’তে সিনথিয়া অভিনয় করেছেন শ্যামল মাওলার বিপরীতে এবং ‘অরা’তে তিনি অভিনয় করেছেন জ্যোৎস্না চরিত্রে। ‘অরা’ একটি ভৌতিক গল্পের ওয়েব সিরিজ। মূলত তাকে ঘিরেই এই ওয়েব সিরিজের গল্প এগিয়ে যায়।

যেহেতু সিনথিয়া মূলত একজন নাচের শিল্পী। তাই নাচকে ঘিরেই তার স্বপ্ন বেশি। সিনথিয়া বলেন, নাচে আমার আদর্শ আমাদের দেশের মডেলিং জগতের কিংবতদন্তি শ্রদ্ধেয় সাদিয়া ইসলাম মৌ আপা। তিনিই আমার সকল কাজের অনুপ্রেরণা। আমি তার মতোই আমার জীবনটা গড়ে তুলতে চাই। তবে আমি ড্যান্স কোরিওগ্রাফিতে বিশেষভাবে মনোযোগ দিতে চাই। একজন শিল্পী হিসেবেই নিজেকে আজীবন নিবেদিত রাখতে চাই। এরইমধ্যে দুটি ওয়েব সিরিজে কাজ করেছি আমি। দুটিতেই আমি খুউব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। আমি ওয়েব সিরিজগুলো নিয়ে ভীষণ রকম আশাবাদী। আমি ধন্যবাদ জানাই এই দুটি ওয়েব সিরিজের পরিচালককে আমাকে চমৎকার দুটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩