মঙ্গলবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০৩ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের ছুটি না পেয়ে নিজ মাথায় গুলি করে পুলিশ সদস্যের আত্মহত্যা

ঈদের ছুটি না পেয়ে নিজ মাথায় গুলি করে পুলিশ সদস্যের আত্মহত্যা

অনলাইন রিপোর্টার ॥ পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজ রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল। তিনি মুজিবনগরের রতনপুর পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।

বুধবার (২১ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের বাড়ি কুষ্টিয়া জেলায়।

জানা যায়, বুধবার ভোরে মুজিবনগরে রতনপুর পুলিশ ক্যাম্পে কনস্টেবল সাইফুল ইসলাম (কং নম্বর ৫৪৩) ডিউটিতে ছিলেন। ডিউটিরত অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে নিজ মাথায় গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। গুলির শব্দে ক্যাম্পে কর্মরত অন্য সদস্যরা এসে তার মরদেহ দেখতে পাই। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার রাফিউল আলম বলেন, পুলিশের এক সদস্য সরকারি রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্ত করে বলা যাবে কেন তিনি আত্মহত্যা করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই মেহেরপুরে কর্মরত রয়েছেন। তার স্ত্রীও মেহেরপুরের নারী পুলিশ সদস্য।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচল রাখতে টিকায় প্রাধান্য বিশেষজ্ঞদের         মডেল পিয়াসা ও মৌ ৩ দিনের রিমান্ডে         করোনা সঙ্কটে বিএনপি গৃহকোণে ॥ কাদের         এ মাসেই কিছু আইপি টিভি অনুমোদন দেয়া হবে ॥ তথ্যমন্ত্রী         আরেক ভুঁইফোড় সংগঠনের প্রতিষ্ঠাতা দর্জি মনির গ্রেফতার         চলতি মাসে আরও ৫০ লাখ টিকা আসছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         শুধু জুলাই মাসেই করোনায় মৃত্যু ৬১৮২ জনের         ’২২ সালেই দেশের রেল নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দোহাজারী-কক্সবাজার         চট্টগ্রামে থামছে না পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসতি, গড়ে উঠছে দালানও         জেলা শহর, সিটি ও পৌরসভায় চলছে ওএমএসে চাল বিক্রি         অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ সফর স্থগিত করল ইংল্যান্ড         সেপ্টেম্বরে জাতিসংঘ সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গাদের বিষয়ে বিশ্ব ব্যাংকের প্রস্তাব নাকচ করল বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৮৯         মডেল মৌ ও পিয়াসার ৩ দিন করে রিমান্ড         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৮৭ জন হাসপাতালে ভর্তি         ‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে