বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আজ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কোন যানজট নেই

আজ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কোন যানজট নেই

অনলাইন ডেস্ক ॥ যানবাহনের চাপে গত কয়েক দিন ধরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট এতটাই তীব্র আকার ধারণ করে। ঈদে ঘরমুখো মানুষজন পরিবার-পরিজন নিয়ে ঈদ করার আনন্দটাই মাটি করে দিয়েছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট ও বৃষ্টি। কিন্তু আজ বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আযহা দিনে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কোন যানজট নেই। সকাল ৯টার পর থেকে এ মহাসড়কে যান চলাচল পুরোপুরি স্বাভাবিক হয়।

তবে এ মহাসড়কে যাত্রীবাহী যানবাহনের চেয়ে পশুবাহী ট্রাকের সংখ্যাই বেশি দেখা গেছে।

পুলিশ জানায়, অতিরিক্ত যানবাহন ও ঘরমুখো মানুষের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার এলাকায় উত্তরবঙ্গমুখী লেনে যানজটের সৃষ্টি হয়। সিরাজগঞ্জের দিকে গাড়ি স্বাভাবিকভাবে টানতে না পারায় বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজায় যানবাহনের দীর্ঘ লাইন লেগে যায়। এ কারণে যানজট দীর্ঘ হতে থাকে। সকাল ৯টার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তবে পশুবাহী শতাধিক ট্রাক এখনো সেতু পার হওয়ার অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছে।

শীর্ষ সংবাদ:
৬০ লাখ ডোজ ফাইজারের করোনার টিকা আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে         দেশে করোনায় এক দিনে রেকর্ড ২৬৪ জনের মৃত্যু         জুলাই মাসে করোনায় আক্রান্ত ৯৮ শতাংশের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্ট         ‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান         ৭ আগস্ট নয়, গণটিকা কার্যক্রম শুরু ১৪ আগস্ট         খুলনায় করোনায় চার জনের মৃত্যু         ঝিনাইদহে করোনা পজিটিভ ও উপসর্গে ৫ জনের মৃত্যু         ৫ বিভাগে বৃষ্টির সম্ভাবনা