শুক্রবার ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে এক নারীসহ দু’জনের আত্মহত্যা

রাজধানীতে এক নারীসহ দু’জনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃর্থকস্থানে এক নারীসহ দু’জন আত্মহত্যা করেছে। এর মধ্যে রাজধানীর মোহাম্মদপুরে মোঃ রাব্বি (১৭) নামে কিশোর আত্মহত্যা করেছে।

বুধবার ভোরে স্থানীয় বেড়িবাঁধ সংলগ্ন একটি বাড়ি থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত রাব্বির মা বুবলি আক্তার জানান, ৬ মাস আগে প্রেম করে ছেলে রাব্বি এক মেয়েকে বিয়ে করে।

সে বেড়িবাঁধ এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকত। মাঝে মধ্যে নেশা করে স্ত্রীকে মারধর করত। বাসা ভাড়া না দেয়া, বাজার না করা নিয়ে প্রায় সময় তারা দুইজন ঝগড়া করত।

তিনি জানান, মঙ্গলবার গভীর রাতে স্ত্রীকে সিগারেট আনতে পাঠায় রাব্বি। পরে ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দেয়। পরে ঘরের দরজা ভেঙ্গে ছেলে রাব্বিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ভোর ৪টার দিকে ঢাকা মেডিক্যালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে একই সকালে রাজধানীর খিলগাঁওয়ে দক্ষিণ গোড়ান বাগানবাড়ি এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে মারজানা আক্তার মাধুরী (৩১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তাদের গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলায়। মৃতের বোন রুমানা আক্তার জানান, কাজের সুবাদে বোন মাধুরীর স্বামী মুন্সিগঞ্জে থাকেন। অনেকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। বিভিন্ন সময় ফোনেও তাদের কথা-কাটাকাটি হতো। এর জেরে সে আত্মহত্যা করতে পারে।

তিনি জানান, সকাল ৭টার দিকে বোন মাধুরী ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে খিলগাঁও থানায় খবর দেই। পুলিশ এসে সেখান থেকে নামিয়ে তাকে উদ্ধার কওে দুপুর পৌনে ১ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রুমানা জানান, বোন মাধুরীর স্বামী একটি বেসরকারী টিভির মুন্সিগঞ্জ প্রতিনিধি। সাত বছরের ছেলেকে নিয়ে খিলগাঁওয়ে থাকতেন মাধুরী।

এ ব্যাপারে খিলগাঁও থানা এসআই বাবুল মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে মাধুরী নামে এক নারী আত্মহত্যা করেছে।

শীর্ষ সংবাদ:
১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্পকারখানা খোলা         করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২         নিয়ম-নীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে         আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল হেলেনার ॥ র‍্যাব         ‘১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’         সাংসদ অধ্যাপক আলী আশরাফ আর নেই         ৩১ আগস্ট পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়-কিন্ডারগার্টেনের ছুটি বাড়ালো         ‘অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর’অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯৩         ১৪ থেকে ২৮ জুলাই পর্যন্ত দেশে ২৬২ টি দুর্ঘটনায় ২৯৫ জন নিহত         অলিম্পিকে দক্ষিণ আফ্রিকার সাঁতারু তাতিয়ানার বিশ্বরেকর্ড         করোনার ডেল্টা ধরণটি দ্রুততায় একজন থেকে আরেকজনে ছড়াচ্ছে         চীন থেকে সিনোফার্মের ৩০ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে         রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু         যুক্তরাষ্ট্রে টিকাগ্রহীতাদের ১০০ ডলার করে প্রণোদনা দিতে বললেন বাইডেন