শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন

লকডাউন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন

অনলাইন রিপোর্টার ॥ করোনাভাইরাসের সংক্রমণ রোধে নারায়ণগঞ্জসহ দেশের সাত জেলায় নতুন করে লকডাউন দেয়া হয়েছে। এতে কোনো গণপরিবহন নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। প্রথম দিন সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে দুই শতাধিক যানবাহন ফিরিয়ে দিয়েছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে মহাসড়কের সাতটি পুলিশের তল্লাশি চৌকি ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ড, মদনপুর, রূপগঞ্জের তারাব, সিদ্ধিরগঞ্জের শিমরাইল, সোনারগাঁয়ের মেঘনা, আড়াইহাজারের পুরিন্দা ও রূপগঞ্জের গোলাকান্দাইলে এ তল্লাশি চৌকি বনানো হয়। তাছাড়া পুলিশ ও র‌্যাব বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে কাজ করছে।

এদিকে ঢাকা-নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় সকাল ৬টা থেকে অবস্থান নেয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গোলাম রেজা মাসুম বলেন, জেলা প্রশাসকের নির্দেশনায় লকডাউন কঠোরভাবে পালনের জন্য সাইনবোর্ড এলাকায় জেলার অভ্যন্তরে প্রবেশ ও বের হওয়ায় মুখ বন্ধ করে দেয়া হয়েছে। জেলার অভ্যন্তরে কোনো পরিবহন আমরা ঢুকতে দিচ্ছি না। এ পর্যন্ত ২০০ থেকে ২৫০ যানবাহন ফিরিয়ে দিয়েছি।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, নারায়ণগঞ্জে সাতটি তল্লাশি চৌকি স্থাপন করা হয়েছে। লকডাউন না মানার কোনো সুযোগ নেই। জীবনকে আগে গুরুত্ব দিয়ে সরকারি নির্দেশনা পুরোপুরি পালন করতে হবে।

শীর্ষ সংবাদ:
রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না         কারখানা খোলার খবরে শিমুলিয়ায় জনস্রোত         প্রধানমন্ত্রী ফেলোশিপ পাবেন ৫৫ জন         করোনা ভাইরাসের টিকাদানে দক্ষিণ এশিয়ায় পেছনের দিকে বাংলাদেশ         হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা         গার্মেন্টস ও শিল্প-কারখানা খোলার সিদ্ধান্তে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা         পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত         মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কর্মস্থলমুখী ২ গার্মেন্টস কর্মী নিহত         সেপ্টেম্বরে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা