বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ধান দিলে

সন্ধান দিলে

সন্ধান দিলে পুরস্কার

গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের সাসপেন্ডকৃত নির্বাহী পরিচালক (হিসাব) তোফায়েল আহমদকে ধরিয়ে দিন। তিনি গত ৫ মে ও ৯ মে ২০২১ সাউথ ইস্ট ব্যাংক থেকে ২০টি চেকের মাধ্যমে প্রতিষ্ঠানের বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন। গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কর্ণধার বীর মুক্তিযোদ্ধা মরহুম জনাব মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের সরলতার সুযোগ নিয়ে তার আস্থাভাজন হয়ে বিভিন্ন সময়ে প্রতারণা করে প্রতিষ্ঠানের বিপুল অর্থ লোপাট করেছেন। গড়ে তুলেছেন সম্পদের পাহাড়। গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবার থেকে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিয়ে নামে-বেনামে কয়েকটি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। দৈনিক জনকণ্ঠের মাননীয় সম্পাদকের মৃত্যুর পরও থেমে থাকেনি তার প্রতারণা। তিনি প্রতিষ্ঠান থেকে নানা কৌশলে অর্থ হাতিয়ে নিয়েছেন। আর্থিক অনিয়মের বিষয়টি বর্তমান কর্তৃপক্ষের নজরে এলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়। এরপর থেকে তোফায়েল আহমদ প্রকাশ্যে অপ্রকাশ্যে বর্তমান চেয়ারম্যান ও পরিচালকদ্বয়কে ভয়ভীতি দেখাচ্ছেন এবং গোপনে সভা করছেন। এহেন কর্মকাণ্ড, প্রতারণা ও বিশ্বাসভঙ্গের অভিযোগে গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে তোফায়েল আহমদের বিরুদ্ধে গত ১০ জুন রাজধানীর হাতিরঝিল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২২, তারিখ ১০ জুন, ২০২১, হাতিরঝিল থানা, ডিএমপি, ঢাকা।

এ অবস্থায় তোফায়েল আহমদের সন্ধান দিতে পারলে গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের পক্ষ থেকে সন্ধানদাতাকে পাঁচ লাখ টাকা পুরস্কার প্রদান করা হবে।

যোগাযোগঃ ফোন- ০২-২২২২২৭৭৮০-৯৯, মোবাইল : ০১৮৪৭১৬০৯৮০, ০১৯৮৩৬০২৪৬৬

কর্তৃপক্ষ

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ