সোমবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে স্ত্রীর ওপর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুরকে গ্রেফতার করেছে পুলিশ । বুধবার ভোররাতে হবিগঞ্জ সদর উপজেলার লুকরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার রতনপুর গ্রামের স্বামী শাহজাহান জুনাইদ (২৫) ও শশুর লিয়াকত আলী (৫০)। মামলার সূত্রে জানা গেছে গত ২৫ মে উপজেলার রতনপুর গ্রামের লিয়াকত আলী ছেলে শাহজাহান জুনাইদ পারিবারিক কলহ যৌতুকের দ্বন্দ্বে তার স্ত্রী রাফিয়া খাতুনকে (২২) এসিড নিক্ষেপ করে। এতে রাফিয়ার মুখ মন্ডল ঝলসে যায়।

এ ঘটনায় রাফিয়া বাদী হয়ে ৩১ মে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে জেলা ও দায়রা জজ মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরীর আদালতে স্বামী ও শ^শুর-শাশুরীকে আসামী করে একটি মামলা করেন। আদালত মামলাটিকে আমলযোগ্য অপরাধ হিসেবে গণ্য করে মাধবপুর থানাকে এফ.আই.আরের আদেশ দেন।

আদালতের আদেশে মাধবপুর থানা মঙ্গলবার (১৫ জুন) মামলাটি এফ.আই.আর করেন এবং বুধবার ভোররাতে উল্লেখিত স্থান থেকে স্বামী ও শ^শুরকে পুলিশ গ্রেফতার করেন। আসামী স্বশুর লিয়াকত আলী ১৬১ ধারায় পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি উল্লেখ করেন স্বামী-স্ত্রীর ঝগড়ার সময় তার পুত্রবধু রাফিয়ার শরীরে মরিচের গুড়া ছুড়ে মারে।

পরে উপশমের জন্য মুখে দাঁত মাজার টুথ পেস্ট দেয়া হয়। এতে রাফিয়া মুখে কিছু কালো দাগ পড়ে যায়। এসিড নিক্ষেপের কোন ঘটনা ঘটেনি। রাফিয়ার পিতা জমির আলী জানান ঘটনার দিন সকালে রাফিয়ার এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেয়া হয়। যৌতুকের জন্য তার মেয়েকে এসিড মারা হয়েছে বলে তিনি দাবী করেন। মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক বলেন আদালতের নির্দেশে মামলাটি এফ.আই.আর করা হয়েছে।

ঘটনাটি পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। এসিড সংশ্লিষ্ট বিভিন্ন আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ২ আসামীকে দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৮৭১০৬০২
আক্রান্ত
১২৬৪৩২৮
সুস্থ
১৭৯৪০৭০৬৯
সুস্থ
১০৯৩২৬৬
শীর্ষ সংবাদ:
‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে         ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলছে বাস, আজও ফিরছেন কর্মজীবীরা         শিমুলিয়া ঘাট ॥ আজও লঞ্চযোগে ফিরছে শত শত যাত্রী         ফের বন্ধ সব নৌযান         ১ দি‌ন গণপরিবহন চালু ॥ বঙ্গবন্ধু সেতুতে আয় পৌনে ৩ কোটি টাকা         যেসব দেশে ‘কোভিড পাসপোর্ট’ চালু         চাঁদপুরে কর্মহীন ১৩৭ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার         ভাড়া বেশি নেওয়ার প্রতিবাদে পোশাক শ্রমিকদের বিক্ষোভ         ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান কার্যক্রম শুরু         হেলেনার ফোনালাপ ফাঁস ॥ ‘৫ লাখ দিলে ব্যুরো চিফ বানিয়ে দেব’         আজ ব্যাংক লেনদেন চলবে আড়াইটা পর্যন্ত         মিরপুরে গৃহবধূর আত্মহত্যা         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু         ভারতে দৈনিক সংক্রমণ কমছেই না         রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় আরও ১ নারীর মৃত্যু॥ নতুন করে আক্রান্ত ৬১         সিরাজগঞ্জে ভূয়া সাংবাদিক আটক