বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে স্ত্রীর ওপর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুরকে গ্রেফতার করেছে পুলিশ । বুধবার ভোররাতে হবিগঞ্জ সদর উপজেলার লুকরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার রতনপুর গ্রামের স্বামী শাহজাহান জুনাইদ (২৫) ও শশুর লিয়াকত আলী (৫০)। মামলার সূত্রে জানা গেছে গত ২৫ মে উপজেলার রতনপুর গ্রামের লিয়াকত আলী ছেলে শাহজাহান জুনাইদ পারিবারিক কলহ যৌতুকের দ্বন্দ্বে তার স্ত্রী রাফিয়া খাতুনকে (২২) এসিড নিক্ষেপ করে। এতে রাফিয়ার মুখ মন্ডল ঝলসে যায়।

এ ঘটনায় রাফিয়া বাদী হয়ে ৩১ মে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে জেলা ও দায়রা জজ মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরীর আদালতে স্বামী ও শ^শুর-শাশুরীকে আসামী করে একটি মামলা করেন। আদালত মামলাটিকে আমলযোগ্য অপরাধ হিসেবে গণ্য করে মাধবপুর থানাকে এফ.আই.আরের আদেশ দেন।

আদালতের আদেশে মাধবপুর থানা মঙ্গলবার (১৫ জুন) মামলাটি এফ.আই.আর করেন এবং বুধবার ভোররাতে উল্লেখিত স্থান থেকে স্বামী ও শ^শুরকে পুলিশ গ্রেফতার করেন। আসামী স্বশুর লিয়াকত আলী ১৬১ ধারায় পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি উল্লেখ করেন স্বামী-স্ত্রীর ঝগড়ার সময় তার পুত্রবধু রাফিয়ার শরীরে মরিচের গুড়া ছুড়ে মারে।

পরে উপশমের জন্য মুখে দাঁত মাজার টুথ পেস্ট দেয়া হয়। এতে রাফিয়া মুখে কিছু কালো দাগ পড়ে যায়। এসিড নিক্ষেপের কোন ঘটনা ঘটেনি। রাফিয়ার পিতা জমির আলী জানান ঘটনার দিন সকালে রাফিয়ার এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেয়া হয়। যৌতুকের জন্য তার মেয়েকে এসিড মারা হয়েছে বলে তিনি দাবী করেন। মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক বলেন আদালতের নির্দেশে মামলাটি এফ.আই.আর করা হয়েছে।

ঘটনাটি পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। এসিড সংশ্লিষ্ট বিভিন্ন আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ২ আসামীকে দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা