মঙ্গলবার ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

মাধবপুরে স্ত্রীর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুর গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে স্ত্রীর ওপর এসিড নিক্ষেপের মামলায় স্বামী ও শশুরকে গ্রেফতার করেছে পুলিশ । বুধবার ভোররাতে হবিগঞ্জ সদর উপজেলার লুকরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার রতনপুর গ্রামের স্বামী শাহজাহান জুনাইদ (২৫) ও শশুর লিয়াকত আলী (৫০)। মামলার সূত্রে জানা গেছে গত ২৫ মে উপজেলার রতনপুর গ্রামের লিয়াকত আলী ছেলে শাহজাহান জুনাইদ পারিবারিক কলহ যৌতুকের দ্বন্দ্বে তার স্ত্রী রাফিয়া খাতুনকে (২২) এসিড নিক্ষেপ করে। এতে রাফিয়ার মুখ মন্ডল ঝলসে যায়।

এ ঘটনায় রাফিয়া বাদী হয়ে ৩১ মে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে জেলা ও দায়রা জজ মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরীর আদালতে স্বামী ও শ^শুর-শাশুরীকে আসামী করে একটি মামলা করেন। আদালত মামলাটিকে আমলযোগ্য অপরাধ হিসেবে গণ্য করে মাধবপুর থানাকে এফ.আই.আরের আদেশ দেন।

আদালতের আদেশে মাধবপুর থানা মঙ্গলবার (১৫ জুন) মামলাটি এফ.আই.আর করেন এবং বুধবার ভোররাতে উল্লেখিত স্থান থেকে স্বামী ও শ^শুরকে পুলিশ গ্রেফতার করেন। আসামী স্বশুর লিয়াকত আলী ১৬১ ধারায় পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি উল্লেখ করেন স্বামী-স্ত্রীর ঝগড়ার সময় তার পুত্রবধু রাফিয়ার শরীরে মরিচের গুড়া ছুড়ে মারে।

পরে উপশমের জন্য মুখে দাঁত মাজার টুথ পেস্ট দেয়া হয়। এতে রাফিয়া মুখে কিছু কালো দাগ পড়ে যায়। এসিড নিক্ষেপের কোন ঘটনা ঘটেনি। রাফিয়ার পিতা জমির আলী জানান ঘটনার দিন সকালে রাফিয়ার এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেয়া হয়। যৌতুকের জন্য তার মেয়েকে এসিড মারা হয়েছে বলে তিনি দাবী করেন। মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক বলেন আদালতের নির্দেশে মামলাটি এফ.আই.আর করা হয়েছে।

ঘটনাটি পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। এসিড সংশ্লিষ্ট বিভিন্ন আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ২ আসামীকে দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২২৭৯২৩৮৮৭
আক্রান্ত
১৫৪১৩০০
সুস্থ
২০৪৬০৬২০৫
সুস্থ
১৪৯৮৬৫৪
শীর্ষ সংবাদ:
হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের