শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ প্রাইভেট পড়ানোর নাম করে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকালে উপজেলার নিধিপুর গ্রামে ঘটেছে ওই শিশু ধর্ষণের ঘটনায়। আব্দুর রহমান উপজেলার নড়াগাতি থানার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূইয়ার ছেলে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রহমান ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার সকালে মসজিদের পাশে বসবাসকারি ওই শিশুটি অন্য শিশুদের সাথে মক্তবে পড়তে যায়। ইমাম আব্দুর রহমান মক্তবের ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দিয়ে মসজিদ সংলগ্ন ইমামের ঘরে নিয়ে নানা প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপর শিশুটির হাতে ১০ টাকার একটি নোট ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে তাকে বাড়ি পাঠিয়ে দেয়।

ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে জানালে তারা মসজিদে ছুটে যান। কিন্তু ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে বিভিন্ন জায়গায় খোজা খুজি করে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসিরা হাফেজ আব্দুর রহমানকে আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

শুক্রবার সকালে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষিতার বাবা বাদি হয়ে আব্দুর রহমানকে আসামি করে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেছেন।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন জানান, মামলায় আব্দুর রহমানকে গ্রেফতার করে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         ৭ দিনের রিমান্ডে ইকবাল         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু