শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ প্রাইভেট পড়ানোর নাম করে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকালে উপজেলার নিধিপুর গ্রামে ঘটেছে ওই শিশু ধর্ষণের ঘটনায়। আব্দুর রহমান উপজেলার নড়াগাতি থানার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূইয়ার ছেলে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রহমান ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার সকালে মসজিদের পাশে বসবাসকারি ওই শিশুটি অন্য শিশুদের সাথে মক্তবে পড়তে যায়। ইমাম আব্দুর রহমান মক্তবের ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দিয়ে মসজিদ সংলগ্ন ইমামের ঘরে নিয়ে নানা প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপর শিশুটির হাতে ১০ টাকার একটি নোট ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে তাকে বাড়ি পাঠিয়ে দেয়।

ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে জানালে তারা মসজিদে ছুটে যান। কিন্তু ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে বিভিন্ন জায়গায় খোজা খুজি করে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসিরা হাফেজ আব্দুর রহমানকে আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

শুক্রবার সকালে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষিতার বাবা বাদি হয়ে আব্দুর রহমানকে আসামি করে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেছেন।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন জানান, মামলায় আব্দুর রহমানকে গ্রেফতার করে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২২৭৯২৩৮৮৭
আক্রান্ত
১৫৪০১১০
সুস্থ
২০৪৬০৬২০৫
সুস্থ
১৪৯৭০০৯
শীর্ষ সংবাদ:
টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে উন্নত দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী         মেক্সিকোর স্বাধীনতার ২০০ বছর উদযাপনে বাংলাদেশ সশস্ত্র বাহিনী         জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণের দিনকে এবারও 'বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা         ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭         জেমি ডে’কে অব্যাহতি, সাফে বাংলাদেশের কোচ অস্কার         এসাইনমেন্ট জমার সাথে টাকার কোন সম্পর্ক নেই ॥ শিক্ষামন্ত্রী         সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী ৩ দিনের রিমান্ডে         বাংলাদেশের বন্দর ব্যবহারে আগ্রহী নেপাল         ছাত্র রাজনীতিকে জ্ঞান ও মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠার আহ্বান কাদেরের         চন্দ্রিমা উদ্যানে জিয়ার লাশ থাকার প্রমাণ নেই ॥ তথ্যমন্ত্রী         জামালপুরের মাদরাসার তিন ছাত্রী ঢাকা থেকে উদ্ধার ॥ পাচার হয়নি, পালিয়েছিল         নিরাপত্তাজনিত কারণে বাতিল হল নিউজিল্যান্ডের পাকিস্তান সফর         কারাগারে বন্দি মুসলিমের ব্যবহারে মুগ্ধ হয়ে কারারক্ষীর ইসলাম গ্রহণ         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         দিনাজপুরে তিনটি মসজিদে অভিযান, জঙ্গী সন্দেহে ৬১ জন আটক         কক্সবাজার সৈকতে এক যুবকের সলিল সমাধি         রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে জেএসএস নেতার মৃত্যু         নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত