মঙ্গলবার ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশের গানে পরমব্রত ও রাইমা

বাংলাদেশের গানে পরমব্রত ও রাইমা

অনলাইন ডেস্ক ॥ প্রথমবারের মতো বাংলাদেশের কোনও গানচিত্রে অভিনয় করলেন টালিগঞ্জের জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।

ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার গান বাংলা টেলিভিশনে ‘আজ এই কথা দিলে দোষ কী’ শিরোনামে গানটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শাফকাত আহমেদ দীপ্তর কথা ও সুরে টিএম রেকর্ডসের ব্যানারে এ গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী কৌশিক হোসেন তাপস ও দিলশাদ নাহার কাকলী।

গানটি প্রকাশ উপলক্ষে বুধবার রাতে এক লাইভ আড্ডায় পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, “তাপসের মতো কেউ এ গানের সঙ্গে রয়েছে-তা শোনার পরই রাজি হয়ে যাই। খুব মিষ্টি একটি গান, গানটিতে কাজ করার স্মৃতিটিও খুব মিষ্টি। ঈদ উৎসবে গানটি প্রকাশিত হতে যাচ্ছে, তাতে আমি আরও আনন্দিত।”

রাইমা সেন বলেন, “গানটাতে অভিনয় করে খুব ভালো লেগেছে। পরমের সঙ্গে আমার একটা দীর্ঘদিনের জুটি আছে। এ জন্য কাজের সময়টাও বেশ কেটেছে। আশা করছি যারা দেখবে তারা খুবই পছন্দ করবেন গানটি।”

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সংগীতায়োজনও করেছেন তাপস।

তিনি বলেন, এটি আমার প্রথম ডুয়েট গান। পুরনো দিনের গানের ফ্লেভারে এটি দীপ্তর অসামান্য সৃষ্টি। এতে আমার সঙ্গে দারুণ কণ্ঠ দিয়েছেন কাকলী। সিনেমেটিক দৃশ্যায়নে গানটির চমৎকার চিত্রায়নের জন্য প্রযোজক, নির্মাতা ও কলাকুশলীদের কাছে কৃতজ্ঞতা জানাই।

টিএম প্রোডাকশনের ব্যানারে গানটির পরিকল্পনা ও প্রযোজনায় ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন ফারজানা মুন্নী।

শীর্ষ সংবাদ:
এসডিজি অর্জনে পরিকল্পিতভাবে এগোচ্ছি ॥ প্রধানমন্ত্রী         ৪১৬৬ কোটি টাকার ১০ প্রকল্প একনেকে অনুমোদন         সিলেটের বহুল আলোচিত শিশু সাঈদ হত্যা ॥ ৩ আসামির মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল         করোনাকালের ক্ষতি পুষিয়ে নিতে ইউজিসি'র রিকভারি গাইডলাইন প্রকাশ         রাজধানীর শুক্রাবাদে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যা         করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ‘দরিদ্র দেশগুলোতে টিকাদান কর্মসূচী চালিয়ে যাওয়ার মতো যথেষ্ট টিকা নেই’         করোনায় খুলনা বিভাগে একদিনে ঝরলো ২৭ প্রাণ         সব রেকর্ড ভেঙ্গে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         রাজশাহীতে করোনায় ২৪ ঘন্টায় আরও ১৩ জনের মৃত্যু         যশোরে করোনায় ১০জনের মৃত্যু, নতুন শনাক্ত-২৫৩ জন         ঢাবিতে অনলাইনে ভর্তি ও ফরম পূরণ শুরু         প্রকাশক মহিউদ্দিন আহমেদ আর নেই         ভারতে করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৯১ দিনের মধ্যে সর্বনিম্ন         বৃষ্টি থাকতে পারে আজ সারাদিন         সকাল থেকে ঢাকায় বৃষ্টি, পানিতে তলিয়ে গেছে সড়ক         সারা বিশ্বে যুদ্ধের মাঠে ২৭০০ শিশু সৈনিক নিহত ॥ জাতিসংঘ         জীবনী লিখতে গিয়ে সিলভিয়া টের পেলেন নানার জীবনের রয়েছে এক অন্ধকার ইতিহাস         রাইসি জানিয়ে দিয়েছেন মিসাইল কর্মসূচী নিয়ে কোন দরকষাকষি চলবে না         কুর্দিপন্থী রাজনৈতিক দলকে নিষিদ্ধ করছে তুরস্কের আদালত