রবিবার ৭ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহসহ দুইজন রিমান্ডে

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহসহ দুইজন রিমান্ডে

অনলাইন রিপোর্টার ॥ ময়মনসিংহে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককেও একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সোমবার (০৩ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্ত দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দুইজনকে আদালতে সোপর্দ করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে বিজ্ঞ বিচারক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়। ওই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে আরেকটি মামলা করার পর রিমান্ড আবেদন করে তাদেরকে আদালতে পাঠায়। পরে আদালত একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার (০২ মে) বিকেলে মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে ময়মনসিংহ সদরের মাইজভারী মাদরাসা থেকে এবং হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোট বাজার এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’