সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহসহ দুইজন রিমান্ডে

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহসহ দুইজন রিমান্ডে

অনলাইন রিপোর্টার ॥ ময়মনসিংহে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককেও একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সোমবার (০৩ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্ত দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দুইজনকে আদালতে সোপর্দ করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে বিজ্ঞ বিচারক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়। ওই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে আরেকটি মামলা করার পর রিমান্ড আবেদন করে তাদেরকে আদালতে পাঠায়। পরে আদালত একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার (০২ মে) বিকেলে মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে ময়মনসিংহ সদরের মাইজভারী মাদরাসা থেকে এবং হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোট বাজার এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার