রবিবার ৭ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রুতি এবার সাংবাদিক

শ্রুতি এবার সাংবাদিক

অনলাইন ডেস্ক ॥ দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পুরোদমে ব্যস্ত রয়েছেন শ্রুতি হাসান। বর্তমানে তিনি কন্নর সিনেমা ‘সালার’-এর প্রস্তুতি নিচ্ছেন। যেটি পরিচালনা করবেন ‘কেজিএফ’-এর পরিচালক প্রশান্ত নীল।

‘সালার’-এর সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন শ্রুতি। তার বিপরীতে রয়েছেন প্রভাস। জানা যায়, এই সিনেমার প্রস্তাব প্রথমে পান দিশা পাটানি। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় রাজি হননি এই বলিউড নায়িকা।

শ্রুতি সম্প্রতি একটি সাক্ষাত্কারে জানিয়েছেন, তার মনের মতো সিনেমার প্রস্তাব এখন পাচ্ছেন। প্রতিটা গল্পে বেশ একটা নতুনত্ব আছে। এবার সাংবাদিকের চরিত্রে অভিনয় করাও তার জন্য বেশ চ্যালেঞ্জের।

‘সালার’ প্রসঙ্গে ভারতের সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রুতি বলেন, ‘বেশ বড় একটি প্রজেক্ট এটি। এতে প্রথমবার সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। যেহেতু প্রথম তাই বেশ চ্যালেঞ্জ নিয়ে কাজটি করতে হবে। এছাড়া সিনেমার গল্পে যেই চমকগুলো রয়েছে সেগুলোর আমাকে আরও আকৃষ্ট করেছে।’

সবকিছু ঠিক থাকলে আগামী মাসে হায়দরাবাদে সিনেমার শুটিং শুরু হবে। জোরকদমে শুটিংয়ের তোরজোড় শুরু হয়েছে। বিশাল সেটও বানানো হয়েছে।

তবে করোনার দ্বিতীয় দফায় ভারতে যা অবস্থা এরমধ্যে শুটিং সময় মতো শুরু করা যাবে কি না তা নিয়ে চিন্তায় পুরো টিম। মহামারির জন্যই কোনও ভাবে এই বছরে ‘সালার’-এর রিলিজ করার কোনও সম্ভাবনা নেই। তাই আগামী বছর এপ্রিল মাসে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’