শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজা’য় তিনিসহ ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত। খালেদা জিয়ার ভাগ্নে ও ব্যক্তিগত চিকিৎসক ডা. আল মামুন রবিবার বিকেলে তাঁকে দেখে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

খালেদা জিয়ার ভাগে ডা. মামুনই শনিবার সাংবাদিকদের বিভ্রান্ত করার জন্য বলেছিলেন তাঁর করোনা টেস্টের জন্য কোন নমুনা নেয়া হয়নি। অথচ একদিন পর রবিবার বিকেলে তিনিই বলেন, গুলশানের বাসায় খালেদা জিয়াসহ ৯জন করোনাক্রান্ত। তাহলে শনিবার কেন তথ্য গোপন করলেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন ডাক্তার হিসেবে রোগীর তথ্য গোপন করা ঈমানী দায়িত্ব।

খালেদা জিয়া কেমন আছেন এমন প্রশ্নের জবাবে ডা. মামুন তিনি বলেন, আল্লাহর রহমতে ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ভালো। ওনার অন্য কোনো উপসর্গ তার নেই। জ্বর, গলা ব্যথা, কাশি, শ্বাসকষ্ট কোনো কিছুই নেই।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০