বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে সাবেক সেনা সদস্য হত্যার ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৮ ফেব্রুয়ারি ॥ সাভারে সাবেক সেনা সদস্য ফজলুল হক (৪৫) হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক নাজমুল হাসান। নিহত ফজলুল হক মানিকগঞ্জের শিবালয় থানার কাতরাসীন শশীনারা গ্রামের বাসিন্দা। তিনি পপুলার লাইফ ইন্সুরেন্স লিমিটেডের সিকিউরিটি ইনচার্জ হিসেবে কাজ করতেন।

গ্রেফতারকৃতরা হলো-খুলনা জেলার সোনাডাঙ্গা থানার রায়েরমহল গ্রামের মৃত শেখ কিসলু রহমানের ছেলে মোঃ জনি (৩২), পাবনার আমিনপুর থানার টাংবাড়ি গ্রামের সাত্তার শেখের ছেলে মাসুম শেখ (৩৫) ও একই জেলার সুজানগর থানার উদয়পুর গ্রামের মৃত আশু মিয়ার ছেলে আব্দুর রব মিয়া (৪২)।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি সন্ধ্যারদিকে গ্রেফতারকৃত আসামিরা মানিকগঞ্জের উথুলি বাসস্ট্যান্ড থেকে ফজলুল হককে তার কর্মস্থল ঢাকায় পৌঁছে দেয়ার কথা বলে একটি প্রাইভেটকারে ওঠায়। পরে তার হাত-পা বেঁধে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। একপর্যায়ে ফজলুল হক চিৎকার করলে আসামিরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় তার লাশ ফেলে পালিয়ে যায়। এ ঘটনার ৩৫ দিন পর শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক নাজমুল হাসান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী উঠিয়ে তাদের টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে বিকাশ কিংবা নগদে মোটা অঙ্কের মুক্তিপণ আদায় করত। আর মুক্তিপণ না পেলে তাকে হত্যা করে নির্জনস্থানে ফেলে পালিয়ে যেত।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিনে লাঞ্চ বিরতিতে ভালো অবস্থানে বাংলাদেশ         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় পুলিশ কর্মকর্তা চাওভিনকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         পাল্লেকেলেতে প্রথম টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ         বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩০ লাখ ৫০ হাজার ছাড়িয়েছে         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত         মোহাম্মদপুর থেকে হেফাজত নেতা আতাউল্লাহ আমিন গ্রেফতার         করোনায় একদিনে সর্বাধিক সংক্রমণে বিশ্বের সব দেশকে ছাড়িয়েছে ভারত         জর্জ ফ্লয়েড হত্যায় ডেরেক শভিন দোষী সাব্যস্ত         সবার জন্য টিকা চাই ॥ কোভিড-১৯ ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত         মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক সংস্কৃতির বিরুদ্ধেই যত ক্ষোভ         করোনার কবলে ৮০ লাখ প্রতিষ্ঠান         আগের সব বিধিনিষেধই থাকছে নতুন লকডাউনে         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         কওমি শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ক্ষমতা দখলের চেষ্টা করেন মামুনুল