শুক্রবার ১৪ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাফ ডজন গোলের রোমাঞ্চকর ম্যাচে জামালকে রুখে দিল পুলিশ

হাফ ডজন গোলের রোমাঞ্চকর ম্যাচে জামালকে রুখে দিল পুলিশ

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামাল ধানমণ্ডি বনাম বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের মধ্যকার ম্যাচটি দেখতে খুব বেশি দর্শক-ফুটবল অনুরাগী হাজির ছিলেন না। যদি থাকতেন, তাহলে তারা নিঃসন্দেহে উপভোগ করতে পারতেন একটি জমজমাট ও হাফ ডজন গোলের ম্যাচ। ম্যাচটি ড্র হয় ৩-৩ গোলে। ম্যাচের প্রথমার্ধের স্কোরলাইন ছিল ২-২। পুলিশের আখমেদভ, ফ্রেডরিক পোদা ও জুয়েল এবং জামালের পা ওমর জোবে, ওটাবেক ও সলোমন কিং কানফর্ম একটি করে গোল করেন।

ফেভারিট জামালকে বলা যায় রুখেই দিয়েছে পুলিশ। কেননা তারা ম্যাচে তিন-তিনবার পিছিয়ে পড়েও প্রতিবারই সমতায় ফিরেছিল। ফলে এই ড্র যেন পুলিশের জন্য জয়েরই সমতুল্য! এই ড্রতে ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই থাকলো তিনবারের চ্যাম্পিয়ন এবং বেঙ্গল ইয়োলোস খ্যাত জামাল। পক্ষান্তরে সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আগের মতোই আট নম্বরে আছে পুলিশ।

এবারের ফেডারেশন কাপেও এই দুই দল একই গ্রুপে ছিল। মজার ব্যাপার হচ্ছে-গ্রুপ পর্বের সেই ম্যাচটিও ড্র হয়েছিল ২-২ গোলে। এ নিয়ে টানা পাঁচ ম্যাচ ধরে জয়হীন আছে সার্ভিসেস সংস্থা পুলিশ। আর জামাল এ নিয়ে টানা তিন ম্যাচে ড্র করলো।

সোমবার খেলার শুরুতে দুই দল খেলে দুই রকম ফর্মেশনে। পুলিশ খেলে ৩-২-২-৩ এবং জামাল খেলে ৪-৩-৩ ফমের্শনে।

সোমবার জামাল-পুলিশের ম্যাচটি ছিল দারুণ রোমাঞ্চকর। একবার গোল করে এগিয়ে গেছে জামাল, আবার গোল করে সমতায় ফিরেছে পুলিশ। তবে জামালের মতো শক্তিধর দলের বিপক্ষে বার বার পিছিয়ে পড়েও ম্যাচে ফিরে এসে ১ পয়েন্ট ছিনিয়ে নেয়া ছিল পুলিশের জন্য কৃতিত্বের।

রেফারি ভূবন মোহন তরফদার খেলা শেষের বাঁশি বাজালে জয়ের সমান ড্রর আনন্দ নিয়ে মাঠ ছাড়ে পাকির আলীর শিষ্যরা।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭০         ‘সাগরে ভাসমান রোহিঙ্গারা বাংলাদেশের জলসীমা থেকে দূরে’         উন্নয়নশীল দেশে উত্তরণের সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগে অবরোধ করে বিক্ষোভ         বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল চার জনের         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে মৃত্যু ২৫ লাখ ছাড়াল         বাইডেনের নির্দেশে সিরিয়ায় ইরানপন্থী মিলিশিয়াদের ওপর যুক্তরাষ্ট্রের হামলা         করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ছাড়াল আড়াই লাখ         ভারত বায়োটেকের ২ কোটি ডোজ ভ্যাকসিন কিনবে ব্রাজিল         চীনের উইঘুর নিপীড়ন গণহত্যা ॥ ডাচ পার্লামেন্ট         সীমান্ত নিয়ে ভারত-পাকিস্তানের সিদ্ধান্তের প্রশংসা করল জাতিসংঘ         চীনকে গোপন তথ্য সরবরাহ ॥ রুশ নাগরিকের কারাদণ্ড         মস্কোর কারাগার থেকে সরানো হয়েছে নাভালনিকে         হাতে ঠেলা ট্রলিতে উ. কোরিয়া ছাড়লেন রুশ কূটনীতিকরা         গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই         সিলেটে দুই বাসের সংঘর্ষ ॥ নিহত ৭         একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু         কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হাজতির মৃত্যু