রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজের ৭ দিন পর শিশুর লাশ উদ্ধার, সৎ ভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে নিখোঁজের ৭ দিন পর প্রায় সাড়ে তিন বছর বয়সের এক শিশুর লাশ সোমবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে অপহরণ ও খুনের এঘটনায় তার সৎভাই নাহিদ সরকারকে (২২) গ্রেফতার করা হয়েছে।

নিহতের নাম নোমান। সে গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকার আবু সাঈদ সরকারের ছেলে।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, গত ১৮ জানুয়ারি বেলা ১১টার দিকে নোমান তার সৎভাই নাহিদ সরকারের সঙ্গে বাড়ি থেকে বের হয়। এরপর হতে নিখোঁজ হয় নোমান। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি। এ ঘটনায় জড়িত সন্দেহে আবু সাঈদের প্রথম স্ত্রীর ছেলে নাহিদ সরকার (২২)সহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শিশুটির মা সাইদা পারুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপ্রেক্ষিতে পুলিশ বুধবার নাহিদকে গ্রেফতার করে।

এদিকে সোমবার দুপুরে স্থানীয় কয়েক শিশু বাড়ির পাশ্ববর্তী সীমানা প্রাচীর দিয়ে ঘেরা বাগানের গাছ থেকে বরই পাড়তে যায়। এ সময় তারা সেখানে কলা গাছের ঝোপের ভেতরে নোমানের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, শিশুটির পরনে থাকা জ্যাকেটের ফিতা তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। প্রায় সপ্তাহখানেক আগে শিশুটি নিখোঁজ হলেও তার লাশে পচন ধরেন নাই। বেশ কিছুদিন ধরে সাঈদের দুই সংসারের সদস্যদের মাঝে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরেই শিশুটিকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
পার্বত্য জেলায় শান্তি আনতে আধুনিক পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধু এওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন যারা         জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা         প্রাইভেট মেডিক্যালের চিকিৎসার খরচ সরকার নির্ধারণ করবে : স্বাস্থ্যমন্ত্রী         কোভিড-১৯: এক দিনে মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫         খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন         প্রাথমিকের ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেল ফেরতের রিট খারিজ         স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ॥ ২৫শে মার্চ নির্মম গণহত্যার পর আসে স্বাধীনতার ঘোষণা ও যুদ্ধের প্রস্তুতি         “মুশতাকের মৃত্যু নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা হচ্ছে”         ১ মার্চ থেকে ৫ অভয়াশ্রমে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ         শিক্ষাসহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনায় বীমা মেলা বাতিল, বীমা দিবস উদযাপিত হবে         ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসি প্রতিনিধি দল         প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া         ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি ॥ ফখরুল         কুড়িগ্রামে প্রতারণা মামলায় আল হামীমের সাবেক ৩ কর্মকর্তা কারাগারে         সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১         যুক্তরাষ্ট্রে মোমেন-কেরি বৈঠক         হুথিদের ছোড়া ক্ষেপণাস্ত্র ব্যর্থ করে দিয়েছে রিয়াদ