মঙ্গলবার ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভৈরবে ৪২ কোটি টাকা বিদ্যুত বিল বকেয়া ॥ মামলা

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ১৪ জানুয়ারি ॥ বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত ভৈরবের বিভিন্ন স্থানে বিদ্যুত বিভাগ অভিযান চালিয়ে বিদ্যুত উন্নয়ন বোর্ডের ৪২ কোটি টাকা বকেয়া বিদ্যুত বিল আদায় করতে ১৮ গ্রাহকের বিরুদ্ধে মামলা ও অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন বিদ্যুত বিভাগের ম্যাজিস্ট্রেট জেলা যুগ্ম জজ এএসএম রাজিবুল হাসান।

ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন ভৈরব থানা পুলিশ ও বিদ্যুত বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা। অভিযানে ১৮ গ্রাহকের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান চলাকালে প্রায় ১০ লাখ টাকা আদায় করা হয়। যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তারা হলেন ক্ষুদ্রশিল্প ও অটো গ্যারেজ মালিক। ভৈরব আবাসিক প্রকৌশলী আব্দুর রব, উপসহকারী প্রকৌশলী আশিকুজ্জামান, জাহিদ ইকবাল, শামীম আহমেদ আকন্দ ও সহকারী প্রকৌশলী মিনহাজুল ইসলাম অভিযানে অংশ নেন। আবাসিক প্রকৌশলী আব্দুর রব জানান, ভৈরবে যারা বকেয়া বিদ্যুত বিল নিয়মিত পরিশোধ করেননি এ রকম বকেয়া বিল রয়েছে প্রায় ৪২ কোটি টাকা। বকেয়া টাকা আদায় করতে ১৮ গ্রাহকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তিনি বলেন, বকেয়া আদায়ে মোট ১৮টি মামলা করা হয়েছে। এদের কাছেই মোট ৭৪ লাখ টাকা বকেয়া রয়েছে। অভিযান চলাকালে প্রায় ১০ লাখ টাকা বিল আদায় করা হয়েছে। বিদ্যুত ব্যবহারের ধরন আবাসিক ও বাণিজ্যিক দুটিই রয়েছে। এদের মধ্যে ক্ষুদ্রশিল্প ও অটো গ্যারেজ রয়েছে। বকেয়া বিদ্যুত বিল আদায়ে বিদ্যুত বিভাগের পক্ষ থেকে এমন অভিযান অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
গ্যাটকো দুর্নীতি ॥ ফের পেছাল অভিযোগ গঠনের শুনানি         গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ         পুলিশের বাধা উপেক্ষা করে দিল্লিতে কৃষকরা         দেশে বর্তমানে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার ২৯         এইচএসসি ॥ পরীক্ষা ছাড়া ফল প্রকাশের গেজেট পাশ         দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি         বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশি         আজারবাইজানকে সহযোগিতার ঘোষণা ইরানের         ঢাকায় ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন         করোনা ভাইরাসের নতুন ধরনের বিরুদ্ধেও কার্যকরী মডার্নার টিকা         নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন         ট্রাম্পের অভিশংসন বিচারের জন্য সিনেটে আনুষ্ঠানিক অভিযোগ দাখিল         জনগণের বন্ধু হবে পুলিশ ॥ মানবিক বাহিনী গঠনের উদ্যোগ         দীর্ঘদিন পর কয়েক মন্ত্রী সচিবের মুখোমুখি প্রধানমন্ত্রী         প্রচারের শেষদিনে সেøাগানে মুখর অলিগলি         দ্রুত ভ্যাকসিন পাওয়া গেছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতায়         অনলাইনে কাল থেকে নিবন্ধন         পদ্মশ্রী সম্মাননায় ভূষিত সন্জীদা খাতুন ও কাজী সাজ্জাদ জহির         দীর্ঘ প্রতীক্ষার ৫০ লাখ করোনা টিকা এলো ঢাকায়         ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ