মঙ্গলবার ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক কারবারিদের হামলায় পুলিশের সোর্স নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ মাদক কারবারিদের হামলায় মোঃ শফিকুল ইসলাম (৩৫) নামে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় অভিযানে গেলে এ ঘটনা ঘটে। এ সময় আরও দুই সোর্স জখম হয়েছেন। সামান্য আহত হয়েছেন অভিযান টিমের এক পুলিশ সদস্য।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মিডিয়ার অতিরিক্ত দায়িত্বে থাকা এডিসি (সিটিএসবি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম এসআই (নিঃ) মোঃ বদরুজ্জামানের নেতৃত্বে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে যায়। অভিযানের সময় সংবাদদাতা রনি শেখ (৩৫), মোঃ শফিকুল ইসলাম এবং মোঃ মনির হোসেন (২৮) টিমের সঙ্গে ছিল। ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক কারবারি এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে হঠাৎ করে অতর্কিতভাবে অজ্ঞাতনামা ৮ থেকে ১০ মাদক কারবারি এবং তাদের সহযোগীরা অভিযান টিমের সঙ্গে থাকা সংবাদদাতাদের এলোপাতাড়ি চাইনিজ কুড়াল, ছুরি ও রড দিয়ে আঘাত করে। তাদের আক্রমণে সংবাদদাতা তিনজন আহত হলে তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর জখম মোঃ শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় মহানগর গোয়েন্দা পুলিশের এক সদস্য সামান্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অর্থমন্ত্রীকে প্রধান করে ওয়ান স্টপ সার্ভিস নিশ্চিতকরণ কমিটি         করোনা ভাইরাসে মেক্সিকোতে মৃত্যু ছাড়াল দেড় লাখ         টাঙ্গাইলে শিশু অপহরণ ও হত্যা মামলায় ২ জনের আমৃত্যু কারাদণ্ড         পরীক্ষা শেষে করোনা ভাইরাসের টিকা প্রয়োগের অনুমতি         সিলেটে যুক্তরাজ্য ফেরত ২৮ জনের করোনা ভাইরাস শনাক্ত         ব্যবসায়ী হামিদুল হত্যা ॥ ৫ ছিনতাইকারী গ্রেফতার         গ্যাটকো দুর্নীতি ॥ ফের পেছাল অভিযোগ গঠনের শুনানি         গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ         পুলিশের বাধা উপেক্ষা করে দিল্লিতে কৃষকরা         দেশে বর্তমানে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার ২৯         এইচএসসি ॥ পরীক্ষা ছাড়া ফল প্রকাশের গেজেট পাশ         দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি         বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশি         আজারবাইজানকে সহযোগিতার ঘোষণা ইরানের         ঢাকায় ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন         করোনা ভাইরাসের নতুন ধরনের বিরুদ্ধেও কার্যকরী মডার্নার টিকা         নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন         ট্রাম্পের অভিশংসন বিচারের জন্য সিনেটে আনুষ্ঠানিক অভিযোগ দাখিল         জনগণের বন্ধু হবে পুলিশ ॥ মানবিক বাহিনী গঠনের উদ্যোগ         দীর্ঘদিন পর কয়েক মন্ত্রী সচিবের মুখোমুখি প্রধানমন্ত্রী