রবিবার ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উদ্বোধনের পরই বিআরটিসির ১০ বাস উধাও

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ১৩ জানুয়ারি ॥ হাটহাজারীতে উদ্বোধনের ২৪ দিন পরেও বিআরটিসি বাসের কোন হদিস নেই। গেল ১৯ ডিসেম্বর হাটহাজারী থেকে নিউমার্কেট রোডে দশটি বিআরটিসি বাস বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের ব্যবস্থাপনায় স্থানীয় এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি উদ্বোধন করেছিলেন। উদ্বোধনের পরদিন থেকে দীর্ঘ ২৪ দিন পার হলেও হাটহাজারীতে রাস্তায় দেখা মিলছে না বিআরটিসি’র ওই বাসগুলো।

উদ্বোধনের সময় জানানো হয়, প্রতিদিন সকাল ছয়টা থেকে রাত দশটা পর্যন্ত এই বাসগুলো হাটহাজারী থেকে মহানগরীর নিউমার্কেট হয়ে পুনরায় হাটহাজারীতে চলাচল করবে। যে কোন সাধারণ মানুষ টিকেট করে এই গাড়িগুলোতে চলাচল করতে পারবে। তবে সাধারণ মানুষকে দেয়া সরকারী এই বাসগুলো কার বা কাদের অদৃশ্য ক্ষমতা বলে হাটহাজারী থেকে এসব বাস উধাও হয়ে পড়ে।

হাটহাজারীর একাধিক বাস শ্রমিক জানান, উদ্বোধনের সময় কয়েকশ বাস শ্রমিক জড়ো হয়ে সড়ক অবরোধ করে স্থানীয় এমপি’র উপস্থিতিতে। তারা দাবি করেন, বাসস্টেশন থেকে বিআরটিএ বাসগুলো কোন যাত্রী নিতে পারবে না। শ্রমিকদের দাবি বিআরটিসি’র বাসগুলো চলাচল করলে কলেজ গেট থেকে যাত্রী নিতে হবে। অন্যথায়, সড়ক অবরোধ করে পুরো হাটহাজারী অচল করে দেয়া হবে বলেও শ্রমিকরা হুঁশিয়ারি দেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চট্টগ্রামের ডিপু ম্যানেজার মাসুদ তালুকদার বলেন, বাস উদ্বোধনের সময় শ্রমিকদের বাধার মুখে পড়ে বাসগুলো ফিরিয়ে এনেছি। উদ্বোধনের পূর্ব মুহূর্তে বিআরটিসি’র বাস চালকদেরও মারধর করে উত্তেজিত শ্রমিকরা। এখানে সংশ্লিষ্ট থানা পুলিশের কোন সহযোগিতা পাওয়া যায়নি। মূলত হাটহাজারী বাস স্টেশন, বাস শ্রমিক, মালিক গ্রুপের বাধার মুখে পড়ে বাসগুলো চলাচল করাতে ব্যর্থ হয়েছি। সকলের সহযোগিতা পেলে আশা করি পুনরায় বাসগুলো হাটাজারীতে চলতে দেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৮৮০৯৬১৭
আক্রান্ত
৫৩১৩২৬
সুস্থ
৭১০১৬৫৪৪
সুস্থ
৪৭৫৮৯৯
শীর্ষ সংবাদ:
স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         শিক্ষা প্রতিষ্ঠান খুলছে         ২৭ জানুয়ারি টিকা দেয়া শুরু         প্রণোদনার মেয়াদ ও আকার বাড়ছে         নান্দনিক নগর গড়ব-রেজাউল, সেবক হতে চাই- শাহাদাত         ৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট         করোনায় দেশে মৃত্যুর সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে         মেঘনা নদীকে নিয়ে পূর্ণাঙ্গ মাস্টারপ্ল্যান তৈরির উদ্যোগ         বিএনপি-জামায়াতের প্রোপাগান্ডা স্কোয়াডের অপতৎপরতা         শীতের তীব্রতা আরও দুদিন থাকবে         নেতাজী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে         ৩৪ ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী         রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         চাল আমদানির এলসি খোলার সময়সীমা বাড়ল         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে মানতে হবে যে ৪ ধাপ         গৃহহীন পরিবারকে গৃহ দিতে পারছি, এটিই আমার সবচেয়ে আনন্দের ॥ প্রধানমন্ত্রী         আগামী বুধবার থেকে বাংলাদেশে করোনার টিকাদান শুরু         সাগরে ট্রলারডুবি : ৪ লাশ উদ্ধার, নিখোঁজ ১০         করোনা ভাইরাসে মৃত্যু ৮ হাজার ছাড়াল, নতুন শনাক্ত পাঁচশ’র নিচে