রবিবার ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিষপানে প্রেমিক প্রেমিকার মৃত্যু

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ রাজিব ও রাবেয়া। বয়সে দুজনেই অপরিণত। তবুও তারা জড়িয়ে পড়েছিল একে অপরের প্রেমে। কিন্তু দুই পরিবারের সদস্যদের কেউই তাদের এ সম্পর্ক মেনে নিতে পারেনি। তাই তারা প্রেমের কথিত ‘সার্থকতা’ খুঁজে নিয়েছে মৃত্যুর মাঝে। একসঙ্গে বিষ খেয়ে তারা দুজনে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামে। পরিবার ও এলাকাবাসী জানিয়েছে, রাজিবের বয়স ১৬ এবং রাবেয়ার ১৫ বছর। রাজিব রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির পেয়াদার ছেলে এবং রাবেয়া একই গ্রামের রিপন হাওলাদারের মেয়ে। অনেকটাই পাশাপাশি বাড়ি। তারা দুজনে একই সঙ্গে বড় হয়ে উঠেছে এবং দুজনেই বড়বাইশদিয়া আবদুল হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। পাশাপাশি বাড়ি ও একই ক্লাসে লেখাপড়ার সুবাদে বছর দুয়েক আগে রাজিব ও রাবেয়ার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে বিষয়টি উভয় পরিবারের অভিভাবকদের কানেও পৌঁছে। কিন্তু উভয় পরিবারই অপরিণত বয়সের কারণে তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। এ নিয়ে গত কয়েকদিন ধরে বেশ মনোমালিন্য চলে। এরই জের ধরে মঙ্গলবার রাতে রাজিব ও রাবেয়া একসঙ্গে সবার অজান্তে বিষ খায়। এতে দুজনই গুরুতর অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাদের ট্রলারযোগে পাশর্^বর্তী কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৮৮০৯৬১৭
আক্রান্ত
৫৩১৩২৬
সুস্থ
৭১০১৬৫৪৪
সুস্থ
৪৭৫৮৯৯
শীর্ষ সংবাদ:
স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         শিক্ষা প্রতিষ্ঠান খুলছে         ২৭ জানুয়ারি টিকা দেয়া শুরু         প্রণোদনার মেয়াদ ও আকার বাড়ছে         নান্দনিক নগর গড়ব-রেজাউল, সেবক হতে চাই- শাহাদাত         ৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট         করোনায় দেশে মৃত্যুর সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে         মেঘনা নদীকে নিয়ে পূর্ণাঙ্গ মাস্টারপ্ল্যান তৈরির উদ্যোগ         বিএনপি-জামায়াতের প্রোপাগান্ডা স্কোয়াডের অপতৎপরতা         শীতের তীব্রতা আরও দুদিন থাকবে         নেতাজী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে         ৩৪ ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী         রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         চাল আমদানির এলসি খোলার সময়সীমা বাড়ল         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে মানতে হবে যে ৪ ধাপ         গৃহহীন পরিবারকে গৃহ দিতে পারছি, এটিই আমার সবচেয়ে আনন্দের ॥ প্রধানমন্ত্রী         আগামী বুধবার থেকে বাংলাদেশে করোনার টিকাদান শুরু         সাগরে ট্রলারডুবি : ৪ লাশ উদ্ধার, নিখোঁজ ১০         করোনা ভাইরাসে মৃত্যু ৮ হাজার ছাড়াল, নতুন শনাক্ত পাঁচশ’র নিচে