বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের দৌলতপুর গ্রামের তাহের (৩২) ও মাসুম (৩০)। জানা গেছে, রবিবার বেলা ২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর বাজারে দক্ষিণ দিক থেকে আসা হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেসের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলের তিন আরোহীই গুরুতর আহন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে নিয়ে আসলে ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রথমে মাসুমকে ও পরে তাহেরকে মৃত ঘোষণা করেন।

বগুড়ায় পথচারী

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, রবিবার বিকেলে শেরপুরের রানীরহাট আঞ্চলিক সড়কে শ্যালো ইঞ্জিনচালিত যানের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মহাদেব (৬৫)। তার বাড়ি শেরপুরের নাইশিমুল পশ্চিমপাড়া গ্রামে। পুলিশ জানায়, শেরপুর-রানীরহাট সড়কের এলাকায় ভটভটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মহাদেবকে ধাক্কা দেয়। ঘটনাস্থলের সে মারা যায়।

গাজীপুরে প্রতিবন্ধী নারী

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, মানসিক প্রতিবন্ধী এক নারী গাড়ির চাকায় পিষ্ট হয়ে রবিবার নিহত হয়েছে। আনুমানিক ৪০ বছর বয়সের ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। রবিবার ভোরে মিরের বাজার-কালীগঞ্জ সড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন সমরসিং গ্রামের রাজ হাউজিংয়ের সামনে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে মানসিক প্রতিবন্ধী ওই নারী ঘটনাস্থলেই নিহত হন।

পাথরঘাটায় সাংবাদিক

সংবাদদাতা পাথরঘাটা থেকে জানান, ঢাকা প্রতিদিন পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি কে এম মোস্তাফিজুর রহমান জিতু (২৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার কাকচিড়ার বাইনচটকি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকার সড়কে মোটরসাইকেলেরর সঙ্গে আনসার ব্যাটালিয়নের পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই এই সাংবাদিক নিহত হন।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন