বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের দৌলতপুর গ্রামের তাহের (৩২) ও মাসুম (৩০)। জানা গেছে, রবিবার বেলা ২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর বাজারে দক্ষিণ দিক থেকে আসা হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেসের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলের তিন আরোহীই গুরুতর আহন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে নিয়ে আসলে ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রথমে মাসুমকে ও পরে তাহেরকে মৃত ঘোষণা করেন।

বগুড়ায় পথচারী

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, রবিবার বিকেলে শেরপুরের রানীরহাট আঞ্চলিক সড়কে শ্যালো ইঞ্জিনচালিত যানের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মহাদেব (৬৫)। তার বাড়ি শেরপুরের নাইশিমুল পশ্চিমপাড়া গ্রামে। পুলিশ জানায়, শেরপুর-রানীরহাট সড়কের এলাকায় ভটভটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মহাদেবকে ধাক্কা দেয়। ঘটনাস্থলের সে মারা যায়।

গাজীপুরে প্রতিবন্ধী নারী

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, মানসিক প্রতিবন্ধী এক নারী গাড়ির চাকায় পিষ্ট হয়ে রবিবার নিহত হয়েছে। আনুমানিক ৪০ বছর বয়সের ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। রবিবার ভোরে মিরের বাজার-কালীগঞ্জ সড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন সমরসিং গ্রামের রাজ হাউজিংয়ের সামনে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে মানসিক প্রতিবন্ধী ওই নারী ঘটনাস্থলেই নিহত হন।

পাথরঘাটায় সাংবাদিক

সংবাদদাতা পাথরঘাটা থেকে জানান, ঢাকা প্রতিদিন পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি কে এম মোস্তাফিজুর রহমান জিতু (২৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার কাকচিড়ার বাইনচটকি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকার সড়কে মোটরসাইকেলেরর সঙ্গে আনসার ব্যাটালিয়নের পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই এই সাংবাদিক নিহত হন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী