রবিবার ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলেম সমাজকে নিয়ে কটূকথা বলবেন না : ডা. জাফরুল্লাহ

আলেম সমাজকে নিয়ে কটূকথা বলবেন না : ডা. জাফরুল্লাহ

অনলাইন রিপোর্টার ॥ অকারণে আলেম সমাজকে নিয়ে কটূকথা বলবেন না। কথা বলার অধিকার সবার আছে, তাদের কথা বলতে দিন। সরকারের উদ্দেশ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী একথা বলেন।

আজ সোমবার (৩০ নবেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত দেশে ধর্ষণ-শিশু নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। সাংবিধানিক অধিকার ফোরামের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, অহেতুক বিতর্ক সৃষ্টি না করে যে কাজটা করতে পারবেন সেটা করুন। উন্নয়নের জন্য পুলিশকে অনুরোধ করেন তারা যেন ফুটপাত থেকে রিকশাচালক ও দিনমজুরের কাছ থেকে ঘুষ না খায়। তাতে সরকার লাভবান হবে।

ভাস্কর্য স্থাপনের বিষয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, অকারণে অহেতুক বিতর্ক করবেন না। আলেমরা আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি, সরকারের দায়িত্ব হবে মানবিক হওয়া। অহেতুক বিতর্ক করে ইসলামকে ছোট করবেন না।

তিনি অন্যদের মাধ্যমে প্রভাবিত না হয়ে আলেমদের কাজ করার আহ্বান জানান। সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি বাবু সুরঞ্জন ঘোষের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন, মহিলাদল নেত্রী আরিফা সুলতানা রুমা, ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা হিসেবে কোনো বাংলাদেশি সৌদিতে গিয়ে থাকলে পাসপোর্ট দেব : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনের ৪৮ ঘণ্টার মধ্যে বিজয় মিছিল বের করা যাবে না : ইসি সচিব         ফেব্রুয়ারিতে সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা         যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে ॥ সেনা প্রধান         আগামীকাল জাতীয় সংসদের শীতকালীন অধিবেশন শুরু         ইউক্রেন থেকে গম আমদানির পরিকল্পনা         রেন্টাল ও কুইক রেন্টাল বিদ্যুৎকেন্দ্রের মেয়াদ বাড়ছে না         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, নতুন শনাক্ত ৫৬৯         মহামারীর প্রভাব মোকাবেলায় সরকারের আরও ২৭০০ কোটি টাকা প্রণোদনা         ইন্টারপোলের রেড অ্যালার্টের তালিকায় ৭৮ বাংলাদেশি         শিশুদের জন্য শিক্ষণীয় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর         দেশে ইন্টার-অপারেবল ট্রানজেকশন প্লাটফর্ম চালু করা হবে         কাকরাইলে মা-ছেলেকে হত্যা ॥ স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড         একুশে বইমেলার তারিখ নির্ধারণ হয়নি ॥ সংস্কৃতি প্রতিমন্ত্রী         এমসি কলেজে গণধর্ষণ মামলার বিচার শুরু         জঙ্গিবাদের শেষ শেকড়টিও উপড়ে ফেলতে চাই ॥ আইজিপি         ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দিলো গ্লোব বায়োটেক         শাহজাদপুরে বিষপান করিয়ে ২ মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা         ভূমিকম্পে ইন্দোনেশিয়ায় মৃতের সংখ্যা বেড়ে ৫৬         বরিশালে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত