বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাশিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূতের মেয়াদ বাড়ল

জনকণ্ঠ ডেস্ক ॥ রাশিয়ান ফেডারেশনে বাংলাদেশের রাষ্ট্রদূত কামরুল আহসানের মেয়াদ আরও দুই বছর বাড়িয়েছে সরকার। বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের এই কর্মকর্তাকে চুক্তিতে দুই বছরের জন্য নিয়োগ দিয়ে বুধবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। খবর বাংলানিউজের।

গত বছরের ২১ নবেম্বর পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (দ্বিপক্ষীয় বিষয়াবলী ও কনস্যুলার) থাকার সময় কামরুল আহসানকে রাশিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত নিয়োগ দেয়া হয়। আগামী ৩১ ডিসেম্বর তিনি অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাবেন।

‘সরকারী চাকরি আইন, ২০১৮’ অনুযায়ী পিআরএল ও এ সংশ্লিষ্ট সুবিধা স্থগিতের শর্তে কামরুল আহসানকে এই নিয়োগ দেয়া হয়েছে জানিয়ে আদেশে বলা হয়, আগামী ১ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে এই নিয়োগ কার্যকর হবে।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ