রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে হত্যা মামলার আসামি ১৪ বছর পর গ্রেফতার

বাগেরহাটে হত্যা মামলার আসামি ১৪ বছর পর গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে স্ত্রী ও একমাত্র সন্তানকে ১৪ বছর আগে হত্যা করে আত্মগোপনে থাকা ফাঁসির দন্ডপ্রাপ্ত মুহিত হোসেন শেখ (৪৮) নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে কচুয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আজ মঙ্গলবার পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের মৃত হাশেম শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পরকীয়ায় বাধা দেওয়ায় ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পরে শ্বাস রোধ করে স্ত্রী শাফি বেগমকে হত্যা করেন মুহিত হোসেন শেখ। এ ঘটনায় শাফির ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলা থেকে বাঁচতে ও অন্যের ঘাড়ে দোষ চাপাতে তিন মাস পরে ভাতের সঙ্গে বিষ মিশিয়ে নিজের একমাত্র সন্তান শিরিনকে (৭) হত্যা করেন মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশিট ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় ২০১২ সালে আদালত মুহিতকে মৃত্যুদ-ের আদেশ দেন। মেয়েকে হত্যার পর থেকেই মুহিত পলাতক ছিলেন।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         দু-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে ॥ বাণিজ্যসচিব         আগামী নির্বাচনে অবাধ ও স্বচ্ছ পরিবেশ চায় অস্ট্রেলিয়া         বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা         স্বপ্নের পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুরু         পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত সবাই         তারেক-জোবায়দার দুর্নীতি মামলা চলবে         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         সৌদি আরব গেলেন ৩৮ হাজার হজযাত্রী         পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কি.মি যানজট         বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ দেশ ॥ বাইডেন         রাজশাহীর দুই লাখ পরিবার পাচ্ছেন টিসিবির পণ্য