বুধবার ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম ॥ বরগুনায় বাস চলাচল বন্ধ

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম ॥ বরগুনায় বাস চলাচল বন্ধ

নিজস্ব সংবাদদাতা, বরগুনা ॥ ॥ জেলার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দারের ওপর হামলার প্রতিবাদে ও আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বরগুনা জেলার সকল রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

আজ শনিবার সকাল ১০টায় বরগুনা টাউন হল চত্বরে মানববন্ধন করেছে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। মানববন্ধন শেষে বরগুনা শহরে বিক্ষোভ মিছিল করেন তারা। মিছিল শেষে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, বাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাবুদ্দিন সাবু। এ সময় তারা বলেন, যতক্ষণে আসামিদেরকে গ্রেফতার না করা হবে ততদিন এ আন্দোলন চলবে। এদিকে জেলা যুবলীগ এর উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল করা হয়। উল্লেখ্য শিপন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

শুক্রবার (২০নবেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি এলাকায় একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটর সাইকেলযোগে আসার পথে দুর্বৃত্তরা তার গতি রোধ করে। এসয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক জখম করা হয় । দুর্বৃত্তদের হামলায় তার একটি পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। অপর পা এবং একটি হাতেও গুরুতর জখম হয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার সকালে সেখান প্রাথমিক অস্ত্র পচার করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, চেয়ারম্যান শিপনের একটি পা অকেজো হয়ে যেতে পারে।

নির্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার তিন ছেলে মিলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন আহত ইমাম হাসান শিপন জোমাদ্দারের পরিবার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৩৬৪৯২৯২
আক্রান্ত
৪৬৭২২৫
সুস্থ
৪৪০৩৭৩৬৮
সুস্থ
৩৮৩২২৪
শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পে খেয়াল খুশিমতো রেট সিডিউল বদলানো যাবে না         বিজয় দিবসে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা ঠেকাতে ভারতে নতুন নির্দেশিকা         ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের চেষ্টা সহ্য করা হবে না ॥ শিক্ষামন্ত্রী         হেফাজতের বাবুনগরী মামুনুলদের গ্রেফতার দাবি         যাবজ্জীবন দণ্ড ৩০ বছরের কারাবাস         দেশে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         খারাপ ভোটযন্ত্র দিয়ে ভোট হয়েছে এ বছর ॥ ট্রাম্প         আইসিডিডিআরবির সঙ্গে গ্লোবের ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল         ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান