বৃহস্পতিবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিরতি ভাংলেন পিয়া বিপাশা

বিরতি ভাংলেন পিয়া বিপাশা

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেন অভিনেত্রী পিয়া বিপাশা। বেশিরভাগ সময় তিনি আমেরিকাতেই স্বামী-সংসার নিয়ে ব্যস্ত আছেন। সম্প্রতি অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েছেন এই লাক্স তারকা। চলতি বছরের আগস্ট মাসে দেশে ফিরেছেন। তবে করোনার জন্য কোন কাজে যোগ দেননি। অবশেষে বিরতি ভাঙলেন। দাঁড়ালেন ক্যামেরার সামনে। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন পিয়া বিপাশা। এর নাম ‘টগর’। এখানে পিয়া বিপাশার বিপরীতে অভিনয় করছেন মুশফিক আর ফারহান। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম।

পিয়া বিপাশা বলেন, চলতি বছরের আগস্ট মাসে দেশে ফিরেছি। প্রায় এক বছর পর দেশে আসলাম। বেশ কিছু কাজের প্রস্তাব ছিল দেশে ফেরার পর থেকেই। কিন্তু করোনার জন্য একটু সময় নিয়েছি। অবশেষে ভাল একটি গল্প পেয়ে কাজ শুরু করলাম। বাংলাদেশে ঘোরাঘুরি ও পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য তিনি একাই দেশে এসেছেন। চলতি নবেম্বর মাসের শেষের দিকে আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন তিনি। নির্মাতা ফাহিম জানান, এটি আমার প্রথম কাজ। পিয়া এবং ফারহান দু’জনই বেশ দক্ষ। তাদের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভাল লেগেছে। যেভাবে চেয়েছি ঠিক সেভাবেই তাদের কাছ থেকে ফিডব্যাক পেয়েছি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সরকার মিডিয়া ও প্রযোজক সরকার সুমনকে ধন্যবাদ কাজটি করার সুযোগ তৈরি করার জন্য। তিনি জানান, ইতোমধ্যে চলচ্চিত্রের শূটিং সম্পূর্ণ হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেলে শীঘ্রই এটি মুক্তি পাবে। এখানে পিয়া-ফারহান ছাড়াও হারুন রশিদ ও শাওন মজুমদার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

প্রসঙ্গত ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন পিয়া বিপাশা। কাজ শুরু করেন নাটক ও টিভিসিতে। ২০১৬ সালে ‘ব্রড দ্য গ্যাংস্টার’ ছবির সুবাদে বড় পর্দায় তার অভিষেক। এতে পিয়ার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল