মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে স্বামীকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

বরিশালে স্বামীকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীকে হত্যার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করে সেই চিত্র মোবাইল ফোনে ভিডিও ধারণ করেছিলো ধর্ষক জামাল সরদার।

পরবর্তীতে ওই ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে টানা চার বছর গৃহবধূকে ধর্ষণ করা হয়। অবশেষে এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা গৃহবধূ। ঘটনাটি জেলার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের।

শুক্রবার সকালে হিজলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিউর রহমান বলেন, অভিযুক্ত ধর্ষক জামাল সরদার মামলা দায়েরের খবর পেয়ে আত্মগোপন করেছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চালছে। পাশাপাশি নির্যাতিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এজাহারে জানা গেছে, নির্যাতিতার স্বামী নদীতে মাছ ধরতে যাওয়ার সুযোগে রাতে একাকি ঘরে প্রতিবেশী জামাল সরদার ঢুকে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। ওইসময় গৃহবধূ ডাকচিৎকার শুরু করলে তার (গৃহবধূ) স্বামীকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দেয়া হয়। এরপর গৃহবধূকে ধর্ষণ করে সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ধর্ষক জামাল সরদার। পরবর্তীতে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গত চার বছর ধরে গৃহবধূকে ধর্ষণ করে আসছিলো জামাল। অতিসম্প্রতি জামালের সাথে ওই গৃহবধূকে আপত্তিকর অবস্থায় দেখে তার স্বামী মারধর করে তাকে (গৃহবধূ) বাবার বাড়িতে তাড়িয়ে দেয়। উপায়অন্তুর না পেয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে নির্যাতনের শিকার গৃহবধূ বাদি হয়ে হিজলা থানায় মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
সালমান-নেতানিয়াহু বৈঠকের কথা অস্বীকার সৌদির         জনসংখ্যা বাড়াতে আর্থিক সহায়তা দেবে চীন         যুক্তরাষ্ট্রের সঙ্গে রাশিয়ার সম্পর্ক নষ্ট হয়ে গেছে ॥ পুতিন         বাইডেনকে ক্ষমতা হস্তান্তর করতে রাজি ট্রাম্প         অপকর্ম থামছে না ॥ সহস্রাধিক অবৈধ বিদেশীর         আমরা আর দানের ওপর নির্ভরশীল নই         শঙ্কায় গার্মেন্টস খাত, রফতানি অর্ডার কমেছে ৩০ শতাংশ         কানাডার ‘বেগমপাড়ায়’ ২৮ বাড়ির বিষয়ে খোঁজ নিচ্ছে দুদক         স্বপ্নের বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজ ৬০ ভাগ সম্পন্ন         পরাজয় মেনে নিতে ট্রাম্পকে মিত্রদের অনুরোধ         করোনায় দেশে আরও ২৮ জনের মৃত্যু         ‘ভ্যাকসিন না পেলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা কঠিন’         মনির ২৫ এ্যাকাউন্টে ৯৩০ কোটি টাকা লেনদেন করেছে         রাস্তার মোড়ে মোড়ে বসানো ট্যাঙ্কে আর পানি দেয় না ওয়াসা         প্রাইমারীতেও অটো প্রমোশন, থাকছে একই রোল নম্বর         সাগরে নিম্নচাপ সৃষ্টি, ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে আজ         শপিংমল থেকে ফুটপাথে শীতের কাপড়ের পসরা         জাতীয় নদী রক্ষা কমিশন কার্যকর করতে আইন কমিশনের সুপারিশ         ‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে