মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে স্বামীকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

বরিশালে স্বামীকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীকে হত্যার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করে সেই চিত্র মোবাইল ফোনে ভিডিও ধারণ করেছিলো ধর্ষক জামাল সরদার।

পরবর্তীতে ওই ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে টানা চার বছর গৃহবধূকে ধর্ষণ করা হয়। অবশেষে এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা গৃহবধূ। ঘটনাটি জেলার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের।

শুক্রবার সকালে হিজলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিউর রহমান বলেন, অভিযুক্ত ধর্ষক জামাল সরদার মামলা দায়েরের খবর পেয়ে আত্মগোপন করেছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চালছে। পাশাপাশি নির্যাতিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এজাহারে জানা গেছে, নির্যাতিতার স্বামী নদীতে মাছ ধরতে যাওয়ার সুযোগে রাতে একাকি ঘরে প্রতিবেশী জামাল সরদার ঢুকে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। ওইসময় গৃহবধূ ডাকচিৎকার শুরু করলে তার (গৃহবধূ) স্বামীকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দেয়া হয়। এরপর গৃহবধূকে ধর্ষণ করে সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ধর্ষক জামাল সরদার। পরবর্তীতে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গত চার বছর ধরে গৃহবধূকে ধর্ষণ করে আসছিলো জামাল। অতিসম্প্রতি জামালের সাথে ওই গৃহবধূকে আপত্তিকর অবস্থায় দেখে তার স্বামী মারধর করে তাকে (গৃহবধূ) বাবার বাড়িতে তাড়িয়ে দেয়। উপায়অন্তুর না পেয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে নির্যাতনের শিকার গৃহবধূ বাদি হয়ে হিজলা থানায় মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে