বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে সারা আলি খান

আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে সারা আলি খান

অনলাইন ডেস্ক ॥ নেট দুনিয়ায় অনেক সময় আপনার কপালে জুটতে পারে প্রশংসা। আবার কটাক্ষের শিকারও হতে পারেন। যেমন একটি পুরানো ফটোশুটের জন্য ফের নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সারা আলি খান।

ঠিক কী হয়েছে? গত বছর একটি বিখ্যাত ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন সারা। ওই ছবিতে লাল, কমলা রঙ মিলিয়ে একটি শাড়িতে দেখা গেছে সারাকে। তবে শাড়িটি একটু অন্যরকম। কারণ শাড়ির দু’টি পাড়ে কাপড় দিয়ে কুচি দেওয়া রয়েছে। যাকে রাফলড শাড়ি বলে। আবার ব্লাউজেও ঠিক কাঁধের কাছে রয়েছে কুচি দেওয়া। আবু জানি এবং সন্দীপ খোসলার ক্যান্ডি কালেকশনের এই শাড়িটি যে বেশ অন্যরকম, তা বলাই বাহুল্য।

পুরনো ওই ছবিটি নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। আর যা তথাকথিত নয়, তা নিয়ে আলোচনা করাই যে নেটিজেনদের একাংশের কাজ। ঠিক সেরকম চিন্তাভাবনার অনেকেই বলছেন, এই শাড়ি পরে মোটেও ভাল লাগছে না সারাকে। ‘হাস্যকর’ বলে কটাক্ষ করতে ছাড়ছেন না কেউ কেউ। অনেকেই আবার ওই শাড়িটিকে নটরাজ পেন্সিলের সঙ্গে তুলনা করেছেন। তবে এই ইস্যুতে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। কেউ কেউ অবশ্য শাড়িটির বেশ প্রশংসা করেছেন। শাড়িটি পরে সারাকে সুন্দর দেখাচ্ছে বলতেও দ্বিধা করেননি তারা।

উল্লেখ্য, সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গে উঠে আসা মাদক মামলায় নাম জড়িয়েছে সারা আলি খানের। এনসিবি কর্মকর্তারা জিজ্ঞাসাবাদও করেছেন তাকে। এই বিতর্কের জন্য শোনা যাচ্ছে ‘কুলি নম্বর ১’ ছবির প্রমোশনেও থাকছেন না তিনি। তারই মাঝে ফের শাড়ি নিয়ে নেটদুনিয়ার কটাক্ষে মুখে কুলুপ অভিনেত্রীর।

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে