মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় সিঁধ কেটে ঘর থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

নেত্রকোনায় সিঁধ কেটে ঘর থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ও মোহনগঞ্জ ॥ সিঁধ কেটে ছয় বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে অজ্ঞাত দুর্বৃত্ত। শুক্রবার রাতে বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের আলোকদিয়া (পূর্বপাড়া) গ্রামে ঘটেছে এ ঘটনা। পাশবিকতার শিকার শিশুটিকে শনিবার চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আলোকদিয়া পূর্বপাড়া গ্রামের ওই শিশুটি শুক্রবার রাতে তার আরও দুইবোনের সঙ্গে বসতঘরের বিছানায় ঘুমিয়েছিল। একই ঘরের অন্য একটি বিছানায় ঘুমিয়েছিলেন তার বাবা-মা। রাত তিনটার দিকে হঠাৎ তারা দেখতে পান তাদের ছোট শিশু কন্যাটি ঘরে নেই। এছাড়া ঘরের দরজাও খোলা।

তখন তারা ঘরের বাইরে গিয়ে খোঁজাখুজির পর পাবর্তী নদীর পাড়ের একটি স্থান থেকে শিশুটিকে উদ্ধার করেন। পরে ঘরে এসে ঘরের একপাশে সিঁধকাটা অবস্থায় দেখতে পান।

সকালে অভিভাবকরা শিশুটিকে মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ‘অভিভাবকরা শিশুটিকে নিয়ে হাসপাতালে থাকায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া অপরাধীকে চিহ্নিত করার চেষ্টা চলছে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি আলোকদিয়া গ্রামের জামিয়া রোকিয়া মহিলা মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়ে। তাদের পরিবারটি হত দরিদ্র।

শীর্ষ সংবাদ:
সিনহা হত্যা মামলার বৈধতা চ্যালেঞ্জ॥ পরবর্তী শুনানি ১০ নবেম্বর         বাংলাদেশের ইতিহাসে এমন ব্যর্থ বিরোধীদল আর কেউ দেখেনি ॥ সেতুমন্ত্রী         সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় চার্জ গঠনের দিন ধার্য         অনির্দিষ্টকালের ধর্মঘটে পণ্যবাহী নৌযান শ্রমিকরা         নাইকো দুর্নীতির মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৪ নবেম্বর         কুমিল্লায় ভোটকেন্দ্রে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর         ফেব্রুয়ারির মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারেন ‘৫০% ভারতীয়’         ‘টেকসই উন্নয়নে মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে’         বিশেষজ্ঞ ফাউচির কথা শুনলে ৫ লাখ লোকের মৃত্যু হত ॥ ট্রাম্প         আলাস্কায় ৭.৫ মাত্রার ভূমিকম্প, সুনামির আশঙ্কায় সতর্কতা জারি         রাখাইনে সু চির দলের তিন প্রার্থীকে অপহরণ         মুক্তিযুদ্ধের অকৃত্রিম বন্ধু ফাদার রিগনের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত         স্বস্তি ফিরবে নিত্যপণ্যে ॥ সমন্বিত পরিকল্পনা পাঁচ মন্ত্রণালয়ের         ঘরের বাইরে গেলেই মাস্ক ব্যবহার বাধ্যতামূলক         ‘৯৯৯’ ॥ আস্থা, বিশ্বাস ও ভরসার প্রতীক         নর্থ ক্যারোলাইনা, নেভাদায় ট্রাম্প ও বাইডেনের জোর প্রচার         আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর কমিটি অনুমোদন         সাত কর্মদিবসে শিশু ধর্ষণ মামলার প্রথম রায় বাগেরহাটে