বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে বিপুল ইয়াবাসহ আটক ২

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে র্যা ব ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৭৬ হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় সৈয়দ আলম ও দুদু আলম নামে এক রোহিঙ্গাসহ দুই কারবারিকে আটক করা হয়। বৃহস্পতিবার রাতে লম্বাবিল মাছের প্রজেক্ট ও লেদা খাল এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ধৃত সৈয়দ আলম জামতলা ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা।

জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রজেক্টের পাশে একটি পরিত্যক্ত বাঁশের ঘরের নিচে লুক্কায়িত প্লাস্টিকের বস্তা থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি। একই রাতে লেদা বিওপির টহলদলের সদস্যরা লেদা খাল দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় এক পাচারকারীসহ ৪১ হাজার ইয়াবা উদ্ধার করে। অপরদিকে শুক্রবার সকালে ৫ হাজার ৮৭০টি ইয়াবাসহ দুদু আলম নামে ব্যক্তিকে আটক করেছে র্যা ব। হোয়াইক্যং বাজারের আমতলা থেকে তাকে আটক করা হয়েছে। সে হ্নীলা আলী আকবর পাড়ার কবির আহমদের পুত্র।

শীর্ষ সংবাদ:
ইরান-রাশিয়ার কাছে যুক্তরাষ্ট্রের ভোটারদের তথ্য আছে ॥ এফবিআই         প্রথম সমাবেশে ওবামা বললেন, এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ!         এবার মেঘালয়ের সব বাঙালীকে বাংলাদেশি দাবি!         অক্সফোর্ডের করোনা ভাইরাসের টিকায় প্রাণ গেল স্বেচ্ছাসেবকের         ইস্তফার জন্য থাই প্রধানমন্ত্রীকে ৩ দিন সময় দিলেন বিক্ষোভকারীরা         আজারবাইজানকে নিয়ন্ত্রণে রাখতে ইরানের সমর্থন চায় আর্মেনিয়া         নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর