শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাবিব-ন্যান্সির নতুন গান

হাবিব-ন্যান্সির নতুন গান

সংস্কৃতি ডেস্ক ॥ প্রায় দুই বছর পর একসঙ্গে নতুন গানে কণ্ঠ দিলেন কণ্ঠশিল্পী হাবিব ও ন্যান্সি। ‘তারারা জানে না সে আলোর ঠিকানা’ নামের এ গানের কথা লিখেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। ২০১৮ সালের মাঝামাঝি হাবিব ওয়াহিদ ও নাজমুন মুনিরা ন্যান্সি সর্বশেষ একসঙ্গে মৌলিক গানে কণ্ঠ দিয়েছিলেন। গানের শিরোনাম ছিল ‘একটু পাগল না হলে কি’। গীতিকবি আসিফ ইকবালের কথায় গাওয়ার পাশাপাশি গানটির সুর ও সঙ্গীত করেন হাবিব নিজেই।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) হাবিরের স্টুডিওতে রেকর্ডিং হয় হাবিব-ন্যান্সি দ্বৈতগান ‘তারারা জানে না সে আলোর ঠিকানা’।

ন্যান্সি বলেন, শীঘ্রই আরও দুটি গানে কণ্ঠ দেব। সব গানই প্রকাশ পাবে হাবিব ভাইয়ের এইচডব্লিউ প্রোডাকশনের ব্যানারে। আপাতত এর বেশি কিছু বলতে পারছি না। আর আমাদের (হাবিব-ন্যান্সি) জুটির গান নিয়ে নতুন করে বলারও কিছু নাই।

এদিকে অনুপম রেকর্ডসে’র ব্যানারে ১০টি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ন্যান্সি। বিভিন্ন সময়ে অধিক জনপ্রিয়তা পাওয়া সিনেমার গান। এক বছরের মধ্যে গানগুলো প্রকাশ পাবে বলে গায়িকা জানিয়েছেন। ইতোমধ্যে দুটি গান নির্বাচন করা হয়েছে। দুটি গানই শাহনাজ রহমত উল্লাহর কণ্ঠের অধিক জনপ্রিয় সিনেমার গান। এগুলো হচ্ছে- ‘যে ছিল দৃষ্টির সীমানায়’ ও ‘পারি না ভুলে যেতে’।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক