শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ শস্য শ্যামল, সুজলা সুফলা দারিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করছেন। আমরা ১৯৮১ সালে বঙ্গবন্ধুর রক্তেগড়া বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তার ( শেখ হাসিনার) হাতে তুলে দিয়েছিলাম। সে পতাকা হাতে নিয়ে নিষ্ঠার সাথে, সততা ও দক্ষতার সাথে ২১ বছর পর আওয়ামী লীগকে ক্ষমতায় অধিষ্টিত করেছেন তিনি। তার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের বিচার হয়েছে। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে আসীন হয়েছে। পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা। তিনি বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ অয়োজিত দলীয় কার্যালয়ে দোয়া মুনাজাত ও আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রাণ প্রিয় নেত্রীর জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি দীর্ঘজীবী হোন এবং তার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত হোক; এই কামনা করি। পদ্মাসেতু বঙ্গবন্ধুর স্যাটেলাইটসহ দেশের ব্যাপক উন্নয়নের তথ্য উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন,তার নেতৃত্বে ভোলা-বরিশাল ব্রিজ করা হবে। যারা একদিন তুচ্ছ তাচ্ছিল্য করে বলেছিল, বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি, বাংলাদেশ হবে দরিদ্র দেশের মডেল আজ তারাই বলে বাংলাদেশের বিস্ময়কর উত্থান হয়েছে।

ভোলা জেলা আওয়ামী লীগ সহসভাপতি এডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সাফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ। এতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ,মোনাজাত করা হয়।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক