শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ শস্য শ্যামল, সুজলা সুফলা দারিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করছেন। আমরা ১৯৮১ সালে বঙ্গবন্ধুর রক্তেগড়া বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তার ( শেখ হাসিনার) হাতে তুলে দিয়েছিলাম। সে পতাকা হাতে নিয়ে নিষ্ঠার সাথে, সততা ও দক্ষতার সাথে ২১ বছর পর আওয়ামী লীগকে ক্ষমতায় অধিষ্টিত করেছেন তিনি। তার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের বিচার হয়েছে। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে আসীন হয়েছে। পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা। তিনি বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ অয়োজিত দলীয় কার্যালয়ে দোয়া মুনাজাত ও আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রাণ প্রিয় নেত্রীর জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি দীর্ঘজীবী হোন এবং তার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত হোক; এই কামনা করি। পদ্মাসেতু বঙ্গবন্ধুর স্যাটেলাইটসহ দেশের ব্যাপক উন্নয়নের তথ্য উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন,তার নেতৃত্বে ভোলা-বরিশাল ব্রিজ করা হবে। যারা একদিন তুচ্ছ তাচ্ছিল্য করে বলেছিল, বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি, বাংলাদেশ হবে দরিদ্র দেশের মডেল আজ তারাই বলে বাংলাদেশের বিস্ময়কর উত্থান হয়েছে।

ভোলা জেলা আওয়ামী লীগ সহসভাপতি এডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সাফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ। এতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ,মোনাজাত করা হয়।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯