শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ শস্য শ্যামল, সুজলা সুফলা দারিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করছেন। আমরা ১৯৮১ সালে বঙ্গবন্ধুর রক্তেগড়া বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তার ( শেখ হাসিনার) হাতে তুলে দিয়েছিলাম। সে পতাকা হাতে নিয়ে নিষ্ঠার সাথে, সততা ও দক্ষতার সাথে ২১ বছর পর আওয়ামী লীগকে ক্ষমতায় অধিষ্টিত করেছেন তিনি। তার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের বিচার হয়েছে। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে আসীন হয়েছে। পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা। তিনি বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ অয়োজিত দলীয় কার্যালয়ে দোয়া মুনাজাত ও আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রাণ প্রিয় নেত্রীর জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি দীর্ঘজীবী হোন এবং তার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত হোক; এই কামনা করি। পদ্মাসেতু বঙ্গবন্ধুর স্যাটেলাইটসহ দেশের ব্যাপক উন্নয়নের তথ্য উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন,তার নেতৃত্বে ভোলা-বরিশাল ব্রিজ করা হবে। যারা একদিন তুচ্ছ তাচ্ছিল্য করে বলেছিল, বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি, বাংলাদেশ হবে দরিদ্র দেশের মডেল আজ তারাই বলে বাংলাদেশের বিস্ময়কর উত্থান হয়েছে।

ভোলা জেলা আওয়ামী লীগ সহসভাপতি এডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সাফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ। এতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ,মোনাজাত করা হয়।

শীর্ষ সংবাদ:
কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ         সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স