বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে নামানো যাবে না ॥ হানিফ

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে নামানো যাবে না। অন্য দেশের গোয়েন্দাদের হাত-পা ধরে বাংলাদেশে ক্ষমতায় আসা যাবে না। আওয়ামী লীগ দেশের সবচেয়ে প্রিয় এবং ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের শেকড় বাংলার মাটির অনেক গভীরে। এ দেশে ক্ষমতায় আসতে হবে জনগণের ম্যান্ডেট নিয়েই আসতে হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্যজোট আয়োজিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ‘উন্নয়ন ও অগ্রগতর বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুবউল আলম হানিফ এ কথা বলেন। তিনি আরও বলেন, এই সরকারের উন্নয়ন যারা দেখে না, তারা আসলে চোখ থাকতে অন্ধ। তাদের চোখে ছানি পড়েছে। এদের দ্রুত চোখের চিকিৎসা করা দরকার।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনা নিজের মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে পারতেন, যদি দেশের মধ্যে বিভেদ না থাকত। যদি না উন্নয়নমূলক কর্মকা-ে বাধা আসত। তাহলে আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে পারতাম। তিনি বলেন, আমাদের কিছু কিছু মন্ত্রণালয়ের দুর্বলতা থাকলেও আমরা বাংলাদেশকে সব ক্ষেত্রে উন্নয়নের দিকে নিয়ে গেছি।

ক্ষমতায় আসতে বিএনপি ষড়যন্ত্রের পথে হাঁটছে বলে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হানিফ বলেন, ‘একটি পত্রিকায় দেখলাম, বিএনপির উচ্চপদস্থ কয়েকজন নেতা লন্ডনে বসে বিভিন্ন দেশের গোয়েন্দা সংস্থার দ্বারস্থ হচ্ছেন। কারণ তারা ক্ষমতায় আসতে চায়। বিএনপির কাছে নিজের বলতে কিছু নেই। কারণ বিএনপি জানে তাদের প্রতি জনগণের কোনও সমর্থন নেই। তারা সব সময় ষড়যন্ত্রের পথ খুঁজবে, এটাই স্বাভাবিক।

বিএনপি নেতাদের উদ্দেশ্য তিনি বলেন, বাংলাদেশের মানুষ আপনাদের ক্ষমতায় দেখতে চায় না। সুতরাং ষড়যন্ত্র করে আপনারা ক্ষমতায় আসতে পারবেন না। আপনারা পাকিস্তানী গোয়েন্দা সংস্থা নিয়ে দেশে যে অস্থিরতা তৈরি করতে চান সেটা দেশের জনগণ জানে। আওয়ামী লীগের লক্ষ কোটি সমর্থক আছে, যারা এই অস্থিরতাকে রুখে দেয়ার ক্ষমতা রাখে।

মাহবুবউল আলম হানিফ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের যোগ্যতা, দক্ষতা এবং মেধা দিয়ে বাংলাদেশকে এমন একটা পর্যায়ে নিয়ে গেছেন তাতে তিনি শুধু বাংলাদেশের নেতা হিসেবে নয়, বিশ্বের নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। অথচ আমাদের বিএনপি নেতারা চোখে উন্নয়ন দেখেন না। যারা এই সরকারের উনয়ন চোখে দেখে না, আসলে তারা চোখ থাকতে অন্ধ হয়ে গেছে। এদের দ্রুত চোখের চিকিৎসা করা দরকার।

আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে ও সাংবাদিক জয়ন্ত আচার্যের পরিচালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. কামরুল হাসান খান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, মনোরঞ্জন শীল গোপাল, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির প্রমুখ।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত