রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২

হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ পরিবারের সদস্যদের নিয়ে নিকলির হাওড় ভ্রমনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আরো ১২ জন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো শেরপুর জেলার শ্রীবরদী এলাকার বাসিন্দা স্কুল শিক্ষক ফাহাদ আলম (৩২) এবং তাঁর শিশু পুত্র তোরান (৫)। আজ শনিবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ডাংরি নামক স্থানে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সকালে শ্রীবরদী এলাকার বাসিন্দা ফাহাদ আলম তাঁর স্ত্রী, সন্তান সহ পরিবারের ১৪ সদস্যকে নিয়ে মাইক্রোবাস যোগে কিশোরগঞ্জ জেলার নিকনি হাওড়ে ঘুড়তে যাচ্ছিল। পথে নান্দাইল উপজেলার ডাংরি এলাকায় হাইওয়ে থানার কাছে সড়কে মরা কুকুরকে পাশকাটিয়ে যাওয়ার সময় পিকআপের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে মাইক্রোবাস যাত্রী স্কুল শিক্ষক ফাহাদ আলম ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় ফাহাদের পুত্র তোরনকে নান্দাইল সদর হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। এ সময় গাড়ীতে থাকা আরো ১২ জন গুরুতর আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় নিহত ফাহাদের ভাই হোসেন আহম্মদ জানায়, দুর্ঘটনার স্থানে একটি মরা কুকুর পড়ে ছিল। সেই কুকুরটিকে পাশকাটিয়ে যাওয়ার সময় বিপরিত দিক থেকে একটি পিকআপ আসে। এসময় দুটি গাড়ী মুখোমুখি সংর্ঘষ হয়। পরে আর কিছু মনে নেই। কিছুক্ষণ পরে জ্ঞান ফিরে পেয়ে দেখতে পাই আমি হাসপাতালে। প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানায়, হাইওয়ে থানার সামনে মরা কুকুরটির কারণেই দুর্ঘটনা ঘটেছে। গত দুই দিন আগে কুকুরটি গাড়ীর নিচে চাপা পড়ে মারা যায়। এরপর মরা কুকুরটিকে রাস্তা থেকে সরানো হয়নি।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরুল হক ২ জনের মৃত্যু এবং ১২ জনের গুরুতর আহতের খবর নিশ্চিত করেছেন। মরা কুকুরের বিষয়ে তিনি বলেন, গতকাল কুকুরটি গাড়ীর নিচে চাপা পড়ে মারা গেছে। মারা যাওয়া স্থানেই দুর্ঘটনা ঘটেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৩০১০৬৯৩
আক্রান্ত
৩৯৮৮১৫
সুস্থ
৩১৭১২৫৫২
সুস্থ
৩১৫১০৭
শীর্ষ সংবাদ:
চালের মিল মালিক, পাইকার ও ফরিয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত : কৃষিমন্ত্রী         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ল্যাপটপ ও প্রিন্টার পাচ্ছেন এমপিরা         প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন সচিব         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         শিক্ষার্থীদের অটো প্রমোশনের আগে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া দরকার ছিল ॥ নজরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার