শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২ কোটি রুপি ক্ষতিপূরণ চাইলেন কঙ্গনা

২ কোটি রুপি ক্ষতিপূরণ চাইলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক ॥ মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্দেশে গত ৯ সেপ্টেম্বর বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের অফিসের একাংশ বুলডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে বৃহন্মুম্বাই পৌরসভা। তবে অফিস সম্পূর্ণ ভেঙে ফেলার আগেই কঙ্গনার আবেদনে মুম্বাই হাইকোর্ট এই ধ্বংস কার্যক্রম স্থগিত রাখার আদেশ দেন। তবে এর আগেই ভেঙে ফেলা হয় কঙ্গনার অফিসের বেশ কিছু স্থাপনা।

বিষয়টি নিয়ে কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী অভিযোগ দায়ের করলে, শুনানি হওয়া পর্যন্ত বিএমসিকে ধ্বংস কার্যক্রম পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দেন আদালত।

এদিকে অফিস ভাঙার ঘটনায় ক্ষতিপূরণ চেয়েছেন কঙ্গনা। তাঁর দাবি অফিসের ৪০ শতাংশ ভেঙে দিয়েছে বৃহন্মুম্বাই পৌরসভা। তাই সেজন্য ২ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন তিনি।

গত রোববার (১৩ সেপ্টেম্বর) মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করার পর সোমবার (১৪ সেপ্টেম্বর) ভারাক্রান্ত হৃদয়ে মুম্বাই ছেড়ে চলে যাচ্ছেন বলে জানান কঙ্গনা। ফিরে গেছেন নিজের হোমটাউন মানালিতে। তবে সেখানে যেও চুপ থাকেননি ‘মণিকর্ণিকা’ এই অভিনেত্রী। নিজ জন্মস্থানে বসে মুম্বাই অফিসের জন্য ক্ষতিপূরণের দাবি করেন তিনি।

এর আগে, বেআইনি নির্মাণের অভিযোগ তুলে একদিন আগে পালি হিলে কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মসের একটি দফতরের বাইরে নোটিস ঝুলিয়ে দেয় বিএমসি। নোটিশে বলা হয়, কঙ্গনার অফিসের রান্নাঘর ও বাথরুম বিনা অনুমতিতেই একস্থান থেকে আরেকস্থানে সরানো ও নির্মাণ করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে সেই নোটিসের জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। ৯ সেপ্টেম্বর সকালে তার জবাবও দেন কঙ্গনা। কিন্তু তাতেও কাজ হয়নি, এদিন দুপুরেই বুলডোজার নিয়ে অফিস ভাঙার কাজ শুরু করে দেয় বিএমসি। তখন ওই অফিসের বাইরে পুলিশও মোতায়েন করা হয়েছিল।

শীর্ষ সংবাদ:
অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         ২০২১ হবে আরও বেশি চ্যালেঞ্জিং হবে ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         আইনের বাইরে এ শহরে কিছু করতে পারবেন না ॥ মেয়র আতিক         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         মোদীর মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন অকালি দলের নেত্রী হরসিমরত কউর         ভারতের এক শতাব্দী পুরনো সংসদ ভবন ভেঙ্গে নির্মাণ হবে নতুন ভবন         বাজারে করোনার ভ্যাকসিন আসার আগে অর্ধেক ‘বুকিং’ শেষ         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         এবার নোবেল পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন নেতানিয়াহু         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া