বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় বিস্কুট ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ আগস্ট ॥ শনিবার ভোর ৫টায় নওগাঁয় একটি বিস্কুট ফ্যাক্টরিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শহরের বরুণকান্দি এলাকার ইফাত বিস্কুট এ্যান্ড ব্রেড ফ্যাক্টরিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই ফ্যাক্টরিতে থাকা মালামাল পুড়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ফ্যাক্টরির মালিক আব্দুল মজিদ জানান, প্রতিদিনের ন্যায় রাতে ফ্যাক্টরি বন্ধ করে বাড়িতে চলে যাই। ভোর ৫টায় ফ্যাক্টরির কর্মচারীর মুখে জানতে পারি ফ্যাক্টরিতে আগুন লেগেছে। পরে ফ্যাক্টরিতে এসে দেখি দাউ দাউ করে আগুন জ¦লছে। শত চেষ্টায় আমি ও আশপাশের মানুষ আগুন নেভাতে পারিনি। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আসতে আসতে ফ্যাক্টরিতে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

পাথরঘাটায় দোকান

সংবাদদাতা পাথরঘাটা থেকে জানান, বরগুনার পাথরঘাটায় দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই দোকান মালিক শিশু মাতুব্বরের প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। শুক্রবার রাত ৪টার দিকে পাথরঘাটা পৌরশহরের ডকইয়ার্ডের নিকটে এ ঘটনা ঘটে। এর আগে শুক্রবার রাত ১২টার দিকে একবার আগুন লেগেছিল। সে সময় আগুন নিভিয়ে সবাই ঘুমিয়ে পড়ে। শিশু মাতুব্বর একই এলাকার বাসিন্দা।

সাপের কামড়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৯ আগস্ট ॥ শৈলকুপা উপজেলার দোহারো গ্রামে সাপের ছোবলে শরিফা খাতুন (২২) নামের অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শরিফা খাতুন দোহারো গ্রামের রাশিদুল ইসলামের স্ত্রী। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিল ৭ মাসের অন্তঃসত্ত্বা শরিফা খাতুন। রাত ৩টার দিকে বিষাক্ত সাপ তাকে কামড় দেয়। সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শরিফা খাতুনের ৩ বছরে এক ছেলে সন্তান রয়েছে।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত