মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ ॥ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় মোটরবাই আরোহী জহিরুল ইসলাম শামীম (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আজ বুধবার সকালে সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় এই ঘটনা ঘটে। এসময় মোটরবাইকে থাকা আরো দুই জন আরোহী মারাত্মক আহত হয়। নিহত ব্যক্তি বন্দর থানার উত্তর লক্ষণখোলা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, মদনপুর-জয়দেবপুর (এশিহান হাইওয়ে) সড়ক পথে শামীমসহ তিনজন একটি মটরবাই যোগে জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকায় যাওয়ার পথে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর কনফিডেন্স কারখানার সামনে পৌছালে অপরদিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে মটরবাইক থেকে জহিরুল ইসলাম শামীম ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায়। অপর আরোহীরা মারাত্মক আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক রয়েছে । চালক ও হেলপার পলাতক রয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মোজাফফর হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ